1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

সুন্দরগঞ্জে ডিবি পুলিশের হাতে ৪ প্রতারক আটক, মূলহোতা প্রভাষক রাসেল পলাতক–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৬ বার পঠিত

বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধায় সদ্য পুলিশ কনস্টেবল নিয়োগে চাকরি পাইয়ে দেয়ার নাম করে প্রতারণার অভিযোগে চার যুবককে আটক করেছে গাইবান্ধার ডিবি পুলিশ। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মূলহোতা রাসেল পালাতক। মঙ্গলবার সন্ধায় গাইবান্ধা ডিবি পুলিশের ওসি মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে একটি চৌকস টিম তাদেরকে আটক করতে সক্ষম হয়। বুধবার সকালে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) মোখলেসুর রহমান।

আটককৃতরা হলেন, সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের মধ্য সাহাবাজ গ্রামের মৃত হোসেন আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০),দক্ষিন সাহাবাজ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে গোলাম রাব্বানী(৩৮),উত্তর সাহাবাজ গ্রামের মৃত আলাবক্স মন্ডলের ছেলে শাহআলম(৩৬),উত্তর সাহাবাজ গ্রামের মৃত শামছুল হকের ছেলে সাজেদুল ইসলাম(৩৫). এদিকে প্রতারক চক্রের মূলহোতা পলাতক রয়েছে বলে জানিয়েছেন ডিবি পুলিশ. পলাতক ব্যক্তি সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামের ঈমান আলীর ছেলে বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুলাহ আল মেহেদী রাসেল (৩৫)।
এসময় (ওসি ডিবি) মোখলেসুর রহমান বলেন, জাকারিয়া নামে এক ব্যক্তির কাছ থেকে পুলিশ কনস্টেবল পদে তার ছেলের চাকরি দেয়ার নাম করে ৫ লাখ টাকা ও আরেকজনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রটি।

 

তিনি প্রতারণার বিষয়টি বুঝতে পেরে থানায় ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করলে ডিবি পুলিশ অভিযান চালিয়ে গাইবান্ধা সদর এলাকা থেকে এই প্রতারক চক্রকে আটক করেছে। তবে প্রতারক দলের মূলহোতা আব্দুল্লাহ আল মেহেদী রাসেলকে আটক করা সম্ভব হয়নি। তাকে আটকে অভিযান চালানো হচ্ছে বলে জানা গেছে।
ওসি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় প্রতারণার মামলা হয়েছে। বিকেলে প্রতারক চক্রের চার সদস্যকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়াও এই প্রতারণার সাথে আর কেউ জড়িত আছে কিনা সে বিষয়টিও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৭ফেব্রয়ারি) থেকে বাংলাদেশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল/২০২৩ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে গাইবান্ধা পুলিশ লাইনস মাঠে। সেই নিয়োগকে কেন্দ্র করে প্রতারণার জাল ফেলেছিল চক্রটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park