1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

সাংবাদিক ইমাম উদ্দিন সুমনের জন্মদিন–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৩৬ বার পঠিত

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ-

 

সৃজনশীল সাংবাদিকতায় প্রতিটি সাংবাদিক-ই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তেমনি একজন সময়ের সাহসী তরুণ সাংবাদিক ইমাম উদ্দিন সুমন।আজ তাঁর ৩৩ তম জন্মদিন।

সাংবাদিক ইমাম উদ্দিন সুমনের ৩৩ তম জন্মদিন উপলক্ষ্যে উনার নিজস্ব কার্যালয়ে সাংবাদিক আরিপ সবুজের আয়োজনে কেক কেটে শুভ জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আহসান হাবীব, সাংবাদিক আবুল বাসার,সাংবাদিক আব্দুল কাইয়ুম, সাংবাদিক মোজাহিদুল ইসলাম সোহেল, সাংবাদিক হাসান, সাংবাদিক রেদোয়ান, সাংবাদিক আব্দুল আজিজ, জুয়েল, ফয়েজসহ আরো অনেকেই।

যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক,সাহসী,এক সাংবাদিকের পদচারণা। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসেন ঘটনার অন্তরালের মূল রহস্য। অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা ও একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতির সম্মুখে। যিনি সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক, জীবনে সুখ,বিলাস,লোভ,মোহ ও ত্যাগের প্রতিক। সহজ সরল জীবন কিন্তু অন্যায়ের বিরুদ্ধে জিহাদী। অপরাধমুক্ত সমাজ প্রতিষ্ঠার অপ্রতিদ্বন্দ্বী। অন্যায়ের সাথে কখনোই আপোষ করেন না যিনি তিনি আর কেউ নয়, তিনি সময়ের প্রতিবাদী ও সকলের প্রিয়মুখ সাংবাদিক ইমাম উদ্দিন সুমন।

নম্র,ভদ্র, বাচন ভঙ্গি, শুদ্ধ উচ্চারণ, উত্তম চারিত্রিক গুণাবলি, প্রাণবন্ত ও ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ তিনি, তাঁর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল সৃজনশীলতা, প্রকাশভঙ্গী, নম্র ও কোমল আচরণের জন্য তিনি সকলের কাছে সমান সমাদৃত। সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই সাংবাদিক।
সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেন সাংবাদিক ইমাম উদ্দিন সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park