1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
#একটি হারানো বিজ্ঞপ্তি# সর্ব উত্তরের জেলা পঞ্চগড় দেবীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন মদন মোহন রায় ঠাকুরগাঁওয়ে ১৯ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ কবিতাঃ শিরোনাম: নিশি শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ডাসারে তিনজনকে রড-হাঁতুড়ি দিয়ে পিটিয়ে জখম! থানায় মামলা ঘরে তালা দিয়ে বৃদ্ধ বাবাকে বের করে দিল ছেলে মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর কারমুক্তিতে এলাকাবাসীর আনন্দ মিছিল শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নাছির মোড়ল নির্বাচনী জনসভা জনসমুদ্রে রূপান্তর, জয়ের ব্যাপারে আশাবাদী, চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদার

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানালেন টোকেন চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৯ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ,কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শন্তি সমাবেশ করেছে কুষ্টিয়ার দৌলতপুর উলজেলা আওয়ামী যুবলীগ।

রবিবার(৫মার্চা২০২৩)বিকেলে উপজেলার বড়গাংদিয়া কলেজমাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বোয়ালিয়া খলিসাকুন্ডি আরিয়া ইউনিয়ন শাখার আয়েজনে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিদুল কবির রিপন এর সভাপতিত্বে ও বখতিয়ার আহম্মেদ বাচ্চুর সঞ্চালনায়।

প্রধানা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি মো বুলবুল আহাম্মেদ টোকেন চৌধুরী ও প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের,এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মোঃমোতছিম বিল্লাহ, খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃরুহুল আমিন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য সর্দার মোঃ আক্তার হোসেন,দৌলতপুর উপজেলা আওয়ামীলীর সদস্য এ,কে,এম,ফজলুল হক কবিরাজ,দৌলতপুর উপজেলা আওয়ামীলীর সদস্য হাসেম উদ্দীন হাসু, কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মামুন কবিজার,পিয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ সোহেল রানা বুলবুল।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীর সহ সভাপতি সবেক এমপি আলহাজ্ব “রেজাউল হক চৌধুরীর” সুযোগ্য বড় ছেলে মোঃইমরান হোসেন কলিন্স দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃহাফিজ দেওয়ান, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃজাহেরুল,হোগোল বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাদু মোল্লাহ,মোঃ জুয়াদুর রহমান জজ, মোঃ শহিদুল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ খলিল মেম্বার, ডাঃ গিয়াস উদ্দীন সহ,দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ কৃষকলীগ সহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ বুলবুল আহম্মেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন বাংলাদেশ তথা দৌলতপুর কে আর ২০০১ সালেরমত ভয়াবহ অবস্থা যেতে দেব না। সে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকার পক্ষে কাজ করতে হবে, নৌকার পক্ষে কাজ করার জন্য নেতা কর্মীদের নির্দেশ দেন।

তিনি আরো বলেন যে বিগত দিনে আমার বড় ভাই দৌলতপুর উপজেলা আওয়ামীলীর সহ সভাপতি সবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী যখন ক্ষমতায় ছিলেন তখন ত দৌলতপুরে এই বিএনপি এমন নৈরাজ্যকর ঘটনা, মিটিং, মিছিল সমাবেশ করার সাহস পায়নি বিএনপিরা ঘরের বাইরে বের হতে পারেনি তাহলে এখন কেন এই সাহস পাচ্ছে। কে বা কারা এই সাহস জোগাচ্ছে আপনারা খোজ করেন।আর চৌধুরী পরিবার যতদিন আছে ততদিন দৌলতপুরে বিএনপিকে কোন প্রকার নৈরাজ্যের সৃষ্টি করতে দেবো না।

তিনি আরো বলেন,যে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য আর জনগণের জানমালের ক্ষতি করছে। যারা এদেশের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে প্রতিহত করবে যুবলীগ। ২০২৪ সালের জানুয়ারির জাতীয় নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park