1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

বিপিডিসি’র সাংগঠনিক থেকে মহাসচিব পদে পদোন্নতির জন্য শুভেচ্ছা ও অভিনন্দন–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৪৫৫ বার পঠিত

বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ

অতীতে, ন্যূনতম প্রয়োজনের কারণে লোকেরা যখন তখন পদোন্নতি পেয়েছিল। বর্তমানে, আপনার প্রচেষ্টা স্বীকৃত এবং স্বীকৃত হওয়ার আগে একজনকে অত্যধিক যোগ্য এবং অত্যন্ত বিশ্বস্ত হতে হবে। এইভাবে ব্যক্তির পদোন্নতির জন্য অভিনন্দন জানান বিপিডিসি কেন্দ্রীয় কমিটি সহ সকল সদস্যরা।

পদোন্নতি লাভের তাৎপর্য হ’ল এই জাতীয় ব্যক্তি ভাল পরিমাণে কাজ করেছেন। প্রচারের ক্ষেত্রে শুভেচ্ছার শুভেচ্ছা জানাতে এটি মূল্যবান।

এমন অনেকগুলি জিনিস এবং উপায় রয়েছে যা আমরা প্রচারের জন্য কাউকে অভিনন্দন জানাতে পারি। এই মহান শুভেচ্ছার সাথে, আমরা আমাদের বন্ধু এবং সহকর্মীদের সাথে সম্মান জানাতে এবং আনন্দ করতে পারি।

কর্মক্ষেত্রে সমস্ত প্রতিযোগিতা এবং প্রতিযোগিতা হতে হবে না। কিছুক্ষণের মধ্যে, আমাদের সহকর্মীদের পদোন্নতির জন্য অভিনন্দন জানাতে তাদের প্রশংসা করতে হবে।

বিপিডিসি’র নব নির্বাচিত মহাসচিব মোঃ জিয়াউল হক সিদ্দিকী বলেন, বিপিডিসি নির্বাহী কমিটির সম্মানিত সভাপতি প্রাণ প্রিয় আঃ বারি কাকা জুইচ ভাই সহ সকল সদস্যবৃন্দ, যেনারা আমাকে নির্বাচিত করেছেন, এবং যাদের দোয়ায় আমি আজ বিপিডিসি কেন্দ্রীয় কমিটির মহাসচিব পদে নির্বাচিত হয়েছি ও সারা দেশের সকল নির্যাতিত নিপীড়ত পল্লী ও প্যারামেডিকেল চিকিৎসকের প্রতি রইল আমার আন্তরিক সালাম শুভেচ্ছা ও ভালোবাসা।

বিপিডিসি আটষট্টি হাজার গ্রামবাংলার পল্লী ও প্যারামেডিক চিকিৎসকগণের একমাত্র প্রানের সংগঠনের নাম, একটি আদর্শের নাম বাংলাদেশ প্যারামেডিকেল এন্ড ডিপ্লোমা কাউন্সিল “বিপিডিসি “ তাই আমরা পল্লী চিকিৎসকের নিরাপদ প্রাকটিস, সামাজিক নিরাপত্তা জাতীয় স্বীকৃতি আদায়ে সকল পল্লী ও প্যারামেডিক চিকিৎসকগণকে সাথে নিয়ে কাজ করে যাবো, যাতে করে আর একজন চিকিৎসক লাঞ্ছিত ও অপমানিত না হয়। বিপিডিসি এমন একটি পেশাজীবি সংগঠন যার আদর্শ ও আলোয় সারা বাংলাদেশে আলোকিত হয়ে উঠতেছে ও উঠবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park