1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বর্তমান সাংসদ সরওয়ার জাহান জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন বললেন রেজাউল হক চৌধুরী–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫২ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর একক উদ্যোগে আলোচনা সভা দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন।

শুক্রবার (১৭ মার্চ-২০২৩) বিকাল তিনটায় কুষ্টিয়ার দৌলতপুর আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় হাইস্কুল মাঠে ইমরান হোসেন কলিন্স এর সঞ্চালনায় ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মেম্বর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,সহ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, বিলগাতুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি এম .জি মোস্তফা,দৌলতপুর উপজেলা আওয়ামীগের সদস্য সর্দার আক্তার হোসেন,কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন কবিরাজ, প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, শহিদুল ইসলাম, হোগলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জাদু মোল্লা,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ফজলুল হক কবিরাজ (সাবেক চেয়ারম্যান), মোঃশহিদুল ইসলাম।

দৌলতপুর উপজেলা আওয়ামীগের সদস্য মোঃ দেওয়ান হাফিজুর রহমান, হোগল বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান লস্কর, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, মরিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জোয়াদুর রহমান জর্জ, সাবেক জেলা পরিষদ এর সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয় সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, যুবলীগ নেতা বখতিয়ার রহমান বাচ্চু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জলি কবিরাজ, সাবেক ছাত্রনেতা ড.গিয়াস উদ্দিন, সাজদার হোসেন,আমিন লস্কর, শহিদুল মেম্বর,মহিলা নেত্রী বিলকিস,সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য” দেওয়ান হাফিজুর রহমান বলেন বর্তমান সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ বিগত ২৭ বছর আওয়ামী লীগ না করে শেখ হাসিনার দয়াতে এমপি হয়ে ৫ বছর হতে যাচ্ছে এই পাঁচ বছরে কোনদিন কোন নেতাকর্মীর সাথে যোগাযোগ করেনি এমনকি এলাকায় কোন মানুষ মারা গেলেও তখনো তাকে পাওয়া যায়না তিনি বেশিরভাগ সময় ঢাকাতেই থাকেন তাহার প্রতিটা দপ্তরে একজন করে লিখিতভাবে লোক নিয়োগ দেওয়া আছে ।

তার অবর্তমানে তারাই সব কাজ করে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের রাজাউল হক এর বিকল্প কিছু নাই। এছাড়াও উপজেলা আওয়ামীগের সদস্য আক্তার হোসেন বলেন,দৌলতপুর উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক সাদিকুজ্জামান খান সুমন কে উদ্দেশ্য করে বলেন, আপনি চৌধুরী পরিবারকে টুকাই বলেন যে রাজনীতিতে আপনার আগমন এই পরিবার ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ত্র্যাডঃশরীফ উদ্দিন রিমন এর হত ধরে, এই পরিবার টুকাই হলে আপনি দাদাল কার যখন যেই এমপি হয় আপনি তখনি তার কাছের মানুষ হয়ে জান কিভারে।

আপনারা সাবধান ও হুশিয়ার হয়ে যান চৌধুরী পরিবারের নামে বিরূপ কোন মন্তব্য বা যদি কোন রকম ষড়যন্ত্র করা হয় তাহলে দৌলতপুর অচল করে দেওয়া হবে মিটিং মিছিল হরতাল হবে। তাই বর্তমান সংসদ সহ চৌধুরী পরিবারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছেন তারা সাবধান হয়ে যান বলে হুঁশিয়ারি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park