1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

গাজীপুরে ইয়াবাসহ পুলিশের হাতে আটক ৩–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মহানগরীর পূবাইলে ৬২পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পূবাইল মেট্রোপলিটন থানা পুলিশ। বৃহস্পতিবার ২৩শে মার্চ রাতে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন,রংপুর জেলার কাউনিয়া থানার রামকৃষ্ণপুর গ্রামের মৃত হামিদুজ্জামান ছেলে,মোঃ সুজন (২০)। গাজীপুর জেলার পূবাইল থানা মেঘডুবি গ্রামের নজরুল ইসলাম এর ছেলে আপন ইসলাম (২০) এবং পূবাইল থানা মেঘডুবি গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মোঃ সেলিম (২৮)কে ইয়াবা ও নগদ অর্থসহ গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,পূবাইল থানার এস আই মোঃ আবুল হোসেন এবং অফিসার ফোর্সের সহায়তায় পূবাইল থানাধীন কুদাব সাকিনস্থ জনৈক মোহাম্মদ আলী হাওলাদারের বাড়ী সুজন এর ভাড়াটিয়া কক্ষ হতে ২৭পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা সহ দুই জনকে গ্রেফতার করে, পরবর্তীতে আসামীদের কে মাদকের উৎস সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে তাদের তথ্য মতে অভিযান চালিয়ে পূবাইল থানাধীন মেঘডুবি কলের বাজার সংলগ্ন কলের বাজার চার রাস্তার মোড়ে নাজমুল টেলিকম এর দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সেলিম (২৮)কে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত সেলিমকে মাদকের উৎস সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে, পলাতক আসামী পূবাইল থানার মেঘডুবি কলের বাজার গ্রামের হাসেন উদ্দিনের ছেলে মোঃ হাবুল্লা (৩৩) হতে ক্রয় করে দীর্ঘদিন যাবৎ অবৈধ ইয়াবা ট্যাবলেট নিজ দখলে রেখে ক্রয় বিক্রয় করে আসছে বলে জানায়।তাদের কাজ থেকে সর্বমোট ৬২ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা উদ্ধার করে পুলিশ।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান,পলাতক আসামী হাবুল্লা কে গ্রেফতারের চেষ্টা চলছে।আটককৃতরা দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক কারবারি করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায় করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park