1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

মানবিকতার দৃষ্টান্ত প্রতিছবি (ওসি) কামাল হোসেন –দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ভালুকা মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর মানবিক উদ্যোগে সাব্বির নামের এক মাদকাসক্ত কিশোর স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার ৩০শে মার্চ সকালে থানার পক্ষ থেকে ওই কিশোর ও তার মা-বাবাকে ফুল দিয়ে শুভেচ্ছা জনানো হয়।

 

বাংলাদেশ পুলিশ যে জনগণের সেবক, তার দৃষ্টান্ত প্রতিছবি দেখিয়েছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কামাল হোসেন, পুলিশ সাধারণ জনগণের বন্ধু হয়ে কাজ করলে সব কিছু জয় করা যায়।

এসময় সাব্বিরের মা-বাবা উচ্ছাস প্রকাশ করে বলেন, ‘আমাদের ছেলে প্রাথমিক বিদ্যালয়ে পড়ার সময় বাজে ছেলেদের সাথে মেলামেশা করে মাদকাসক্ত হয়ে পরে। অনেক বুঝিয়ে ও মারপিট করেও ছেলেকে মাদক থেকে ফেরাতে পারিনি। এক পর্যায়ে সে মাদক বিক্রেতা হয়ে উঠে। আমরা তাকে নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলাম। সে গত ডিসেম্বর মাসে পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার হয়। পরে আমরা থানায় এসে ওসি স্যারকে ছেড়ে দেওয়ার জন্য অনুনয় বিনয় করলে ওসি স্যার আমাদের ছেলেকে আলো মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে দেওয়ার পরামর্শ দেন। কিন্তু সেই সক্ষমতা আমাদের ছিলো না। পরে ওসি স্যার দয়া করে ওনার খরচে আমার ছেলেকে আলো মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে প্রেরণ করে। তিন মাস ভালুকা পৌরসভার ওয়াপদার মোড়ের আলো মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে থাকার পর এখন আমার ছেলে সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন করছে। আমরা ওসি স্যারের প্রতি চির কৃতজ্ঞ।

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন দৈনিক অপরাধ তল্লাশি কে জানায়,  কিশোর বয়সেই অনেক ছেলেমেয়েরা লাইনচূত হয়ে যায়। নিম্নবিত্ত এই পরিবারের ছেলেটার বয়স খুব কম। তার বাবা মায়ের অনুরোধে বিষয়টা আমি অন্যভাবে চিন্তা করেছি। তাই তাকে আলো মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে প্রেরণ করেছিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park