1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

রুপগঞ্জে চিকিৎসা হলোনা সাংবাদিক সোহেল কিরণের;বিএমএসএফের প্রতিবাদ–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

রুপগঞ্জে চিকিৎসা হলোনা সাংবাদিক সোহেল কিরণের;বিএমএসএফের প্রতিবাদ

হামলাকারী সন্ত্রাসীদের হুমকিতে রুপগঞ্জ থেকে গাউছিয়া কোথাও চিকিৎসা করাতে না পেরে রক্তাক্ত জখম বাংলা টিভির সাংবাদিক সোহেল কিরনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তারাবির নামাজ শেষে রাত পৌনে ১০ টায় কাঞ্চন এলাকায় একটি দোকানে চা খাচ্ছিল। হঠাৎ আফজাল তার দলবল নিয়ে সোহেলের ওপর হামলা চালায়।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।তিনি অবিলম্বে হামলাকারীদের শনাক্ত করে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আহত সাংবাদিক কিরণকে রাত ১১টার দিকে ঢাকায় আনা হয়েছে বলে সাথে থাকা সাংবাদিকরা জানিয়েছেন। রাত সাড়ে ১১টা পর্যন্ত অপারেশন থিয়েটারে তার রক্তক্ষরণ বন্ধ করা যায়নি বলে চিকিৎসকরা জানিয়েছেন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলা টিভির সাংবাদিক সোহেল কিরনকে কুপিয়ে রক্তাক্ত করে আফজাল নামের এক সন্ত্রাসী। আজ ৪ ই এপ্রিল রাত পৌনে ১০ টায় এ ঘটে এ ঘটনা।

খোঁজ নিয়ে জানা যায়, সংবাদ প্রকাশকে কেন্দ্র করে সোহেল কিরনের উপর হামলা চালায় সন্ত্রাসী আফজাল। এ সময় সোহেল কিরনকে ভাঙ্গা কাচ দিয়ে মাথা ও গলায় পোচ দিয়ে রক্তাক্ত করে। আফজাল কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির সন্ত্রাসী গ্রুপের ক্যাডার। ক্যাডারদের অব্যাহত হুমকিতে স্থানীয় কোন হাসপাতালে চিকিৎসা করাতে না পেরে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park