1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

রংপুরের তারাগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেফতার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৩৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় ধর্ষক নুর হোসেন ওরফে নুরুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৭ টায় উপজেলা পাশ্ববর্তী বদরগঞ্জ উপজেলার পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে নুর হোসেন ওরফে নুরুকে (৫৫) গ্রেফতার করে তারাগঞ্জ থানা পুলিশ। তারাগঞ্জ থানার এস আই ও মামলার তদন্তকারী অফিসার আজমল হোসেন জানান, উপজেলার সয়ার ইউনিয়নের কামারপাড়া গুচ্ছ গ্রামে গত ৮ই  এপ্রিল বিকালে গুচ্ছ গ্রামের বাসিন্দা নুর হোসেন ৫ বছরের শিশুকে চকলেট দেয়ার কথা বলে তার ঘরে নিয়ে গিয়ে শিশুটি মুখ চেপে ধরে ধর্ষন করে পালিয়ে যায়।

 

এসময় শিশুটির আত্ম চিৎকারে গুচ্ছ গ্রামের বাসিন্দারা এগিয়ে গিয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখে তারাগঞ্জ থানায় জানালে এস আই আজমল হোসেন নিজেই ধর্ষনের শিকার শিশুটিকে ধর্ষকের ঘর থেকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। কিন্তু শিশুটির অবস্থা আশাঙ্খাজনক হওয়ায় সেখানকার চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ ঘটনায় গত মঙ্গলবার শিশুর পিতা তারাগঞ্জ থানায় ধর্ষককে আসামী করে থানায় মামলা দায়ের করেন। ধর্ষককে গ্রেফতার করতে তিনি ও তার পুলিশ ফোর্স প্রথমে ধর্ষক সিরাজগঞ্জে অবস্থান করেছেন বলে অভিযান পরিচালনা করেন। কিন্তু ধর্ষক তার অবস্থান পরিবর্তন করেন।

 

গত শুক্রবার (১৪ ই এপ্রিল ) সকাল থেকে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে শুক্রবার সন্ধ্যায় উপজেলা পাশ্ববর্তী বদরগঞ্জ উপজেলার পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে অবশেষে ধর্ষক গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। আজ শনিবার (১৫ এপ্রিল )ধর্ষক নুর হোসেন ওরফে নুরুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park