1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুর মডেল থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফজল মো.নাসিমের সাথে শ্রীপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৮ই এপ্রিল)বেলা এগারোটায় শ্রীপুর মডেল থানা অফিসার ইনচার্জের নিজ কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নবাগত শ্রীপুর মডেল থানা অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম বলেন,এখানে একশ্রেণীর লোক আছে সম্পত্তি সংক্রান্ত বিভিন্ন জমি যারা নিজেদের উদ্দেশ্য হাসিলের জন্য তৎপর থাকে কিন্তু আমার চেষ্টা থাকবে নির্যাতিত মানুষের পাশে থেকে তাঁর ন্যায্য বিচারটুকু পাইয়ে দেওয়া যদিও জমি-জমা বিষয়টি থানা পুলিশের কাজ নয় এটা আদালতের বিষয়। জমি সংক্রান্ত বিষয় নিয়ে পরবর্তীতে কোন বিরোধ আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সে বিষয়টাই আমাদের লক্ষ্য রেখে কাজ করতে হয়।

 

তিনি বলেন,আমার থানায় পুলিশের কোনো সেবা নিতে কোন প্রকার টাকা-পয়সার লেনদেন করতে হয় না।আর যদি আপনি টাকা দিয়ে থাকেন তা আপনার নিজ দ্বায়িত্বে।কারণ আপনি একজন খারাপ ও দুষ্ট লোক,আপনার কোনো সমস্যা আছে তা থেকে উৎরানো জন্যই কোনো পুলিশ সদস্যকে টাকা দিছেন।আমি ঐ ভদ্রলোকে বলব আপনি সৎ হন,আমাকে সৎ থাকতে দিন। নাসিম আরও বলেন, কোনো টাউন শ্রেণি দালাল, বাটপার সোর্স নামধারী কোনো ব্যক্তির স্থান আমার কাছে নেই।কেউ যদি সোর্স বলে পরিচয় দেয় তাহলে মার দেই বেশি সুতরাং আমার কোন সোর্স নেই।

 

সোর্স হলো আপনি,আপনারাই হলেন সমাজের রক্ষক,সমাজের ভালো চান,মঙ্গল চান,আপনার সামনে যে ঘটনা ঘটবে সেটা বলে দিবেন এবং সত্যি মিথ্যা যাচাইয়ের জন্য বলবেন।আপনিই একজন সচেতন নাগরিক, আপনিই একজন সোর্স আমার। তিনি এও বলেন,এমন সোর্স আমার দরকার নেই যে সোর্স ৫০০ পিছ ইয়াবা ধরিয়ে দিয়ে বলবে দুুই ভাগের একভাগ আমার।সে ত সোর্স না,সে ত ব্যবসায়ী।সে আমার সাথে ব্যবসা করতে আসছে। ওসি হুশিয়ারী দিয়ে বলেন আমার থানায় কোনো টাউন বাটপার দালানের স্থান নেই। আপনার ব্যক্তিগত কাজে এক দিন, দুই দিন, তিন দিন আসতে পারেন এর বেশি হলে আমিও আপনাকে দালাল মনে করব। এ এফ এম নাসিম বলেন, আমরা চাই পুলিশ এবং সাংবাদিক মিলেমিশে কাজ করে শ্রীপুর থানার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা। এ ব্যাপারে আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং আমিও আপনাদের কাছ থেকে সহযোগিতা নিব।

 

এ সময় শ্রীপুরের কর্মরত বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকা ও টেলিভিশন সাংবাদিকদগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park