1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

শ্রীপুরে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে নিহত যুবক-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৬০ বার পঠিত

এইচ এম শাহিন শেখ,শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

 

শনিবার (২৯শে এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে পৌরসভার মাওনা চৌরাস্তা ফ্লাইওভার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলম মিয়া উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের আতিকুল ইসলামের ছেলে।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ওসি এ এফ এম নাসিম জানান রাতের আধারে মাওনা ফ্লাইওভারের উপরে নিচে আশে পাশে চুরি, ছিনতাই, খুনই রাহাজানি পথচারীদের এবং অটোরিকশা চালক সহ বিভিন্ন মানুষের সাথে এইরকম ভয়ংকর কাজ এগুলো করে যাচ্ছে।

স্থানীয় লোকজন বলেন রাতে যখন ঘড়ির কাঁটায় ১২ টা বাজে তখনি ফ্লাইওভারের নিচে আশে পাশে ছিনতাইকারীদের উৎপাত বেরে যায়। তারা যখনি সুযোগ পায় তখনি পথচারী, যাত্রী, এবং অটোচালক দের আটকিয়ে ছিনতাই করেন। এবং তাদের মূল্যবান জিনিস পত্র নিয়ে চলে যায়, আর যদি বাঁধা দেয় তাহলে খুন করে ফেলবি ।

এ নিয়ে শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জানান ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম দিকে ছুড়ির আঘাত নিয়ে আলম মিয়া কে পড়ে থাকতে দেখে দুই যুবক। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

ওসি বলেন লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন এইরকম একটা জঘন্য কাজের বিষয় টা ক্ষতিয়ে দেখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park