1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মো‌কাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের ফুলবাড়ী-বড়পুকুরিয়া সড়কের মোবারকপুর রেল গেটে (১১২নং গেট) ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪‌মে’২৩) সকাল সাড়ে ১০টায় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী খুলনা মেইল ট্রেনটি পার্বতীপুর থেকে ফুলবাড়ী অ‌ভিমু‌খে যাওয়ার পথে মোবারকপুর রেল গেটে এই দুর্ঘটনার ঘটে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কনছের আলীর ছেলে হামিদুল ইসলাম (৪০)। তিনি ব্র্যাকের ক্রেডিট অফিসার হিসেবে নিলফামারী জেলার কিশোরগঞ্জ শাখায় কর্মরত ছিলেন। অপর ব্যক্তি নিলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারি পাটোয়ারী পাড়া গ্রামের মৃত অলন্দ মোহন রায়ের ছেলে সুশান্ত রায় (৪২)। তিনি পেশায় ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই রেলগেটের পূর্বদিক থেকে একটি মোটরসাইকেলে দুইজন আরোহী রেলগেট অতিক্রম করার সময় খুলনা মেইল ট্রেনের ধাক্কায় মোটরসাকেলসহ আরোহীরা প্রায় ১০০ গজ দূরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ১১টায় পার্বতীপুর জিআরপি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছান।

 

প্রত্যক্ষদর্শী রেলওয়ের কীম্যান মো. বিপ্লব ইসলাম জানান, আমি ওই সময় মোবারকপুর রেলগেটের পাশে দাঁড়িয়ে ছিলাম। উত্তর দিক থেকে খুলনা মেইল ট্রেনটি ফুলবাড়ীর দিকে আসছিল। এসময় ফুলবাড়ী-বড়পুকু‌রিয়া সড়‌কের পূর্বদিক থে‌কে আচমকা ওই মোটরসাইকেলটি দ্রুত গতিতে রেলগেট অ‌তিক্রম কর‌তে গে‌লে ট্রেনের সাথে ধাক্কা লে‌গে প্রচন্ড শব্দে রেলওয়ের ৩৬৪ নং ঘুটির কাছে ছিটকে পরে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয় এবং মোটরসাকেলটি দুমড়ে মুচড়ে যায়।

 

এদিকে নিহত হামিদুল ইসলামের সহকর্মী দেলোয়ার হোসেন খবর পেয়ে ঘটনাস্থলে এলে তার সাথে কথা বললে তিনি জানান, নিহত হামিদুল ইসলাম দুইদিন অফিস ছুটির কারণে মোটরসাইকেল যোগে এক সহকর্মীর বাড়ি রাজশাহী যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনার শিকার হন।

জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরুল ইসলাম দৈনিক অপরাধ তল্লাশি কে জানায়, ঘটনার পর আমিসহ আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করছি। নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park