1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

আওয়ামী লীগের একাধিক নেতার বিরুদ্ধে মন্তব্য করায় ৪ জনের বিরুদ্ধে রংপুরের সাইবার ট্রাইব্যুনালে মামলা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৩৭ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার পুত্র সজিব ওয়াজেদ জয়, আইনমন্ত্রী আনিসুল হক,ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ আওয়ামী লীগের একাধিক নেতার বিরুদ্ধে অশালিন মন্তব্য করায় কানাডা ও আমেরিকায় প্রবাসীসহ ৪ জনের বিরুদ্ধে রংপুরের সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

রবিবার দুপুরে এই মামলাটি করেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্ডি মন্ডল। মামলায় যাদের আসামী করা হয়েছে তারা হলেন ঢাকার জিগাতলা এলাকার কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান টিটু, ঢাকার সবুজবাগ এলাকার আমেরিকা প্রবাসী নাজমুস সাকিব,গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ইব্রাহিম আলী ও ঢাকা সবুজবাগ থানা এলাকার আনিছ মিয়া। এছাড়া অজ্ঞাত আরও ৮/১০জনকে আসামী করা হয়। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দেন। এছাড়া মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ একই ব্যক্তিদের নামে আরেকটি পৃথক মামলার জন্য আবেদন করেছেন।

মামলা ও বাদি সূত্রে জানাগেছে, কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান টিটু, আমেরিকা প্রবাসী নাজমুস সাকিবসহ অন্যান্যরা বিভিন্ন সময়ে অনলাইন নাগরিক টিভিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের প্রতি অশালিন মন্তব্য ও কঠুক্তি করে আসছে। এতে বিদেশে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। এসব অপপ্রচারের ন্যায় বিচার চেয়ে সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা করা হয়েছে।

মামলার বাদি মহানগর আওয়মী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কন্তি মন্ডল বলেন, মামলার আসামীরা দেশ ও জাতির ক্ষতি করতে বিভিন্ন প্রকার প্রচারণা চালাচ্ছেন। তাই তিনি ন্যায় বিচারের আশায় মামলা করেছেন।

সাইবার ট্রাইব্যুনাল আদালতের এপিপি রুহুল আমিন তালুদার বলেন, আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পিবিআই’র এসপিকে তদন্তের আদেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park