1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

আশুলিয়ায় নির্মানাধীন ভবন থেকে পরে শ্রমিকের মৃত্যু-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩৫ বার পঠিত

মো.মাইনুল ইসলাম, সাভার প্রতিনিধিঃ

 

সাভারের আশুলিয়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের ১৪ তলা ভবনের ১১ তলা থেকে পড়ে মাহবুবুর রহমান (৪০) নামের এক রাজমিস্ত্রি নিহত।

প্রত্যক্ষদর্শীদের তথ্যসূত্রে জানা যায়, বুধবার (১০ মে) বিকেল আনুমানিক ৩:৫০ মিনিট নাগত আশুলিয়ার নালিজা মোড় বগাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুবকে মৃত ঘোষণা করে।

 

নিহত মাহবুবুর রহমানের বাড়ি নাটোর জেলার বাগাতি পাড়া, বাঁশবাড়ি গ্রামের জলিল মিয়ার ছেলে,সে গত চার দিন যাবত ঠিকাদার শহিদুল ইসলামের আন্ডারে কাজ করে আসছিল।স্থানীয়রা জানান ১৪ তলা এই ভবন নির্মাণে মানা হচ্ছে না বিল্ডিং কোর্ড আইন।

এত বড় বহুতল ভবণ নির্মানে নেয়া হয়নি সেফটিংয়ের কোন ব্যবস্থা। বিল্ডিং নির্মাণাধীন আইন কতটুকু মানা হচ্ছে উক্ত বিষয়ে বিল্ডিং কনস্ট্রাকশন ম্যানেজার মনিরের কাছে জানতে চাইলে তিনি আর কোন কথা না বলে ফোন রেখে দেন। তবে এব্যপারে কথা বলা সম্ভব হয়নি মালিক পক্ষের সাথে।

 

স্থানীয়রা জানান, বিল্ডিংয়ের চার পাশ কোন সেফটিং এর ব্যাবস্থা না থাকায় এরকম দুর্ঘটনা ঘটেছে। এলাকাবাসি আরো বলেছেন, এতো বড় ভবনের উপর থেকে ইট বাঁশ কাহারো উপর পরলেও ঘটতে পারে আরো বড় ধরনের দূর্ঘণা। এর ভবণের মালিগন প্রভাবশালী হওয়ায় কারো কথা পাত্তা দেয় না এবং শোনেন না কাহারো কথা। আমরা এসকল বিল্ডিং মালিকদের কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহাব আলী বলেন, আমি ঘটনা স্থলে গিয়ে কাউকে পাইনি, আসলে কি ভাবে মৃত্যু হয়েছে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park