1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ১৫০০ পিচ ইয়াবা সহ আওয়ামী লীগের নেতা মোঃ আল মনসুর গ্রেফতার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৪১ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলাতে ১,৫০০ পিস ইয়াবাসহ মোঃ আল-মনসুর নামীয় একজন উপজেলা আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছেন ঠাকুরগাঁও জেলা মাকদদ্রব্য অধিদপ্তর।

জানাযায়,মঙ্গলবার বিকেলে উপজেলার ভানোর কাকটালি বাজার হতে তার সারের দোকান হতে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ।গ্রেফতারকৃত মোঃ আল-মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া এলাকার সফিউল ইসলামের পুত্র। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের বতমানে সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ জানান,বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার কাকটালি বাজারে আল-মনসুরের সারের দোকানে অভিযান চালানো হয়।সে সময় তার দোকানে তল্লাশি করে মোট ১,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।পরে তাকে আটক করা হয় এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮-এর ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত ছিলাম না। তবে ঘটনা সত্য হলে আমরা সাংগঠনিকভাবে এটার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল অনাম ডন বলেন,মামলা নাম্বার (১১) ১০ /৫/২০২৩  আজ বুধবা ১০ মে ২০২৩ ইং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park