1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

রংপুরে দ্বি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

লালমনিরহাট জেলার সদরের খামার গোবিন্দরাম কালী ও দূর্গা মন্দিরে আজ (১২) মে শুক্রবার সকালে সনাতন মৈত্রী দ্বী বার্ষিক সম্মেলন ও নতুন কমিটির অনুমোদন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি প্রথমে জাতীয় পত্রিকা উত্তোলন ,মঙ্গল প্রদীপ উজ্জলন, ভাগবত পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এ সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক রংপুর শাখার পরিচালক (পরিদর্শন)মধুসূদন বনিক,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক হৃদয় রঞ্জন রায়,

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সনাতন মৈত্রী সংঘ বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রী সুমন প্রসাদ শৰ্মা।

অনুষ্ঠানটি সঞ্চালনা ও উপস্থাপনা করেন কমলেশ্বর রায় ও ইতি রানী রায়।বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রী অংশুমান গোস্বামী, নাথ সোমা শর্মা চক্রবর্তী।

 

বিশেষ অতিথিবৃন্দ ছিলেন প্রশান্ত পাল, গোবিন্দ চক্রবর্তী, প্রসেনজিৎ বিশ্বাস,অ্যাড, উৎপল ধর, শৈলেন্দ্র কুমার রায়, হীরালাল রায়,সুশান্ত কুমার সরকার,নিশী কান্ত রায়,সুদান চন্দ্র রায়, দুলাল বনিক,মহিমা রঞ্জন রায়,বিশ্বজিৎ মোহন্ত,নরেশ চন্দ্র রায়,সহ এ সময় বক্তারা বলেন, সম্পূর্ণ অ-রাজনৈতিক একটি সমাজ সংগঠন, সনাতন মৈত্রী সংঘ বাংলাদেশ।

 

মানুষের ধর্মীয় শিক্ষা দিয়ে থাকে। পিছিয়ে পাড়া মানুষের জন্য এক আশির্বাদ স্বরুপ। মোবাইল টেলিফোন এর করেন ধর্মীয় লাইন থেকে বিস্তৃত হয়ে পড়ছে। সঠিক ধারায় ফিরিয়ে আনার জন্য ধর্মের চর্চা বিকল্প কিছুই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park