1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

কাপাসিয়ায় আড়াই লাখ টাকা ব্যালেন্স সহ মোবাইল ছিনতাই আটক-৪-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৬৯৪ বার পঠিত

এসএম মাসুদ, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ 

 

গাজীপুরের কাপাসিয়া উপজেলার রানীগঞ্জে “হক টেলিকম” নামে এক বিকাশ এজেন্টের দোকানে ডুকে আড়াই লাখ টাকা ব্যালেন্সসহ মোবাইল ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার পর প্রায় ৮ কিলোমিটার দূর থেকে ছিনতাইকারীকে আটক করে স্থানীয় জনতা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ একটি প্রাইভেটকার ও ৭টি মোবাইলসহ তাদেরকে আটক করেছে।

দোকান মালিক নুরুল হক জানান,গতকাল (১৪ মে) রোববার দূপুরে তার দোকানে হঠাৎ করে এক নারীসহ চারজন লোক ডুকে একইসাথে একজন পাঁচশত টাকা বিকাশ করতে বলে,অন্যজন নগদে কিছু টাকা ক্যাস আউট করতে বলে,অপরজন মোবাইল ফোন দেখতে চায়,আরেকজন চার্জার দেখতে চায়।এভাবে তাকে ব্যস্ত রাখার পর এক পর্যায়ে একজন তার মোবাইল ফোনটি নিয়ে দৌড়ে একটি প্রাইভেটকারে আরোহন করে। বাকিরাও সেই গাড়িতে উঠার সাথে সাথেই দ্রূত তা পালিয়ে যায়। এ-সময় একটি মোটরসাইকেল রানীগঞ্জ-গাজীপুর সড়কে তাদের পিছু ধাওয়া করে প্রায় ৮ কিলোমিটার দূরে চাঁদপুর বাজারে স্থানীয় লোকজনের সহযোগিতায় ব্যারিকেট দিয়ে এক নারীসহ চার ছিনতাইকারীকে আটক করা হয় । পরে তাদের কাছ থেকে বিকাশ এজেন্টের মোবাইল ফোনটি উদ্ধার করে দেখা যায়, ইতিমধ্যে সমস্ত টাকা পয়সা ট্রান্সফার করে নেওয়া হয়েছে। পরে পুলিশে খবর দিলে তাদেরকে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলো; শেরপুর জেলার শ্রীবরর্দী উপজেলার মৃত সুরুজ মিয়ার ছেলে আকিল হাসান(২৫) একই উপজেলার দষ্টিপাড়া গ্রামের মহিজুল হেসেন (২৬),দদি মন্ডলের ছেলে সফিকুল ইসলাম (২৮) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী শিবরামপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে নিলুফা আক্তার (২০)

এ-বিষয়ে কাপাসিয়া থানার ওসি এ এইচএম লুৎফুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যম জবাবদিহি কে জানান, আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park