1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

নওগাঁর পতিসরে অনাকাঙ্খিত ঘটনায় জেলা প্রশাসক সাংবাদিকের সঙ্গে মতবিনিময়-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৭০ বার পঠিত

মাহবুব আলম রানা,স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর পতিসরে অনাকাঙ্খিত ঘটনায় জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসান সাংবাদিকের সঙ্গে মতবিনিময় ও এক আলোচনা সভার আয়োজন করেছে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মোৎসব উপলক্ষ্যে নওগাঁর আত্রাই উপজেলার রবীন্দ্র স্মৃতিবিজড়িত তার নিজস্ব জমিদারি পতিসরে জাতীয়ভাবে ৩ তিনব্যাপি বর্ণাঢ্য নানা অনুষ্ঠান পালন পরবর্তী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল রোববার বিকেলে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।
সভায় পতিসরে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসান । সভায় সাংবাদিকরা বলেন, এই প্রথম পতিসরে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল মঞ্চে সু শৃ্খংলভাবে সফল রবীন্দ্র উৎসব পালিত হয়েছে। রবীন্দ্র উৎসব এর আলোচনা,নৃত্য, সংগীত, আবৃত্তিসহ সব অনুষ্ঠান ছিলো জাতীয় ও উচ্চমান সম্পূর্ন্ন হয়। তবে রবীন্দ্র উৎসবের প্রথম দিনে সাংবাদিকদের বসার জন্য প্রয়োজনের চেয়ে সীমিত আসন রাখায় এবং পরদিন থেকে সাংবাদিকদের বসার জন্য প্রয়োজনীয় চেয়ার টেবিলের ব্যবস্থা করার পরও একটি মহল এ নিয়ে অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি করে। ভবিষ্যতে যেন এমন ঘটনা না ঘটে এ বিষয়ে জেলা প্রশাসনের নজরদারি ও হস্তক্ষেপ কামনা করেন সাংবাদিকরা।

সভায় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান রবীন্দ্র উৎসবের ৩ দিনের অনুষ্ঠানমালা কষ্টকরে দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচার করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসাথে ভবিষ্যতে সাংবাদিকদের বসার আসন নিয়ে কোন সমস্যা হবেনা জানিয়ে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুল করিম সহঅন্যান্য কর্মকর্তা এবং জেলার বেশ কিছু বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park