1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ফেন্সিডিলসহ আটক তিন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ১১৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ তিন চোরা কারবারী কে আটক করেছে বিজিবি।

সোমবার (১৫মে) রাত ১টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী এলাকা থেকে তাদের আটক করা হয়। সোমবার দুপুরে আটককৃতদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির, পিএসসি।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রানী জামগ্রাম এলাকার বেলাল সরকারের ছেলে হানিফ সরকার (৩৫), হাকিমপুর উপজেলার বিষাপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে রেজাউল করিম (৫৫), একই উপজেলার বোয়ালদার (নওপাড়া) গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মনিরুল হক(৫০)।

বিজিবি সুত্রে জানাগেছে, সোমবার (১৫মে) রাত ১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধীনস্থ উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী বিওপির টহল কমান্ডার নায়েক রিংকু রঞ্জন সুত্রধর এর নেতৃত্বে সীমান্ত পিলার ৩০৩/৩-এস (জিআর- ৮২২১৮৩, ম্যাপসীট নং ৭৮/সি-১৫) থেকে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মটর সাইকেলে করে মাদক বহন করার সময় রুন্দ্রানী রাস্তার পাশে তাদের আটক করে তল্লাশি চালালে ১১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল, ০১টি মোটর সাইকেল, ০৩টি মোবাইল, ০৩টি সীমকার্ড এবং ০১টি প্লাষ্টিকের বস্তাসহ ওই তিন চোরা কারবারিকে আটক করা হয়।

ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির, পিএসসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ অন্যান্য মালামাল জব্দ করে ওই তিনজন চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য দুই লক্ষ তিন হাজার পনের টাকা। জব্দকৃত মালামাল সহ আটককৃতদের ফুলবাড়ী থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশ্রাফুল ইসলাম বলেন, ২৯বিজিবি’র একটি টহলদল সীমান্তে অভিযান চালিয়ে মাদক সহ তিনজনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। বিজিবি বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আটক ব্যক্তিদের আদাল‌তে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park