1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

দৌলতপুরে আঃলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার জন্য রেজাউল হক বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৪২ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ,কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৭৫, কুষ্টিয়া -১ দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর গনসংযোগে প্রাণ ফিরছে উপজেলা আওয়ামীলীর তৃণমূলের নেতা কর্মীদের কে ঐক্যবদ্ধ করার জন্য। দলীয় কর্মসূচী হিসাবে প্রতিদিনই প্রতিটা ইউনিয়নের গণসংযোগ করছেন রেজাউল হক চৌধুরী। (২০ মে)২০২৩ শনিবার সকাল থেকেই দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে গনসংযোগ করেন সাবেক এই সংসদ সদস্য এসময় দলীয় এই গণসংযোগে তারসাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম জাদু মোল্লা, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জামিরুল ইসলাম বাবু, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান মেম্বর, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, সাবেক ছাত্রনেতা নূরে মোহাম্মদ জিকু (পল্টু) যুবলীগ নেতা ইমরান চৌধুরী কলিন্স, ইউনিয়ন, শ্রমিক লীগ নেতা জাহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, রাসেল শেখ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগ শেষে বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মহি বিশ্বাসের সভাপতিত্বে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন যে আলহাজ্ব রেজাউল হক চৌধুরী দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের অক্সিজেন আপোষহীন এই নেতা উপজেলা আওয়ামী লীগকে ভালো রাখার জন্য সুসংগঠিত করার জন্য দিনরাত মাঠে পরিশ্রম করে যাচ্ছে। কিন্তু অন্যান্য নেতাদের ক্ষেত্রে পুরা উল্টো তারা অর্থ উপার্জনের জন্য বিএনপির সাথে আতাত করে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর নির্যাতন করে বেড়াচ্ছে।

 

এইসব বর্বর নির্যাতন ঠেকাতেই আলহাজ্ব রেজাউল হক চৌধুরী বিকল্প আর কিছু নাই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যোগ্য প্রার্থী একমাত্র আলহাজ্ব রেজাউল হক চৌধুরী তাই দৌলতপুর বাঁশি কামনাকরেন যে জননেত্রী শেখ হাসিনা আগামীতে রেজাউল হক চৌধুরীকে নৌকার মনোনয়ন দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park