1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নে জুনিয়র ক্রিকেট একাডেমির উদ্যোগে ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৩৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বর্তমান সময়ে খেলাধুলা থেকে সরে যাচ্ছে শিশু কিশোরআলোর রা যার কারণে সমাজে মাদক, ইভটিজিং, এবং কিশোর গ্যাং তৈরি হচ্ছে। তারই দ্বারাবাহিকতায় দেবীগঞ্জ উপজেলার ৮ নং দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ জুনিয়র ক্রিকেট একাডেমি কতৃক আয়োজিত ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয। উক্ত উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি ও খেলা উদ্ভোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ ৮ নং দন্ডপাল ইউনিয়ন শাখার কর্মী ও দেবীগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ নেতা মোঃ রাসেল আহম্মেদ সুমন।

 

এ সময় তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন মাদক ও কিশোর গ্যাং থেকে আমাদের ছাত্র সমাজ কে বিরত থাকতে হবে। যুবকরা যদি নষ্ট হয়ে যায় তাহলে সমাজ ধংশ হয়ে যাবে। তিনি আরো বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই সকল কে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণে ছাত্র সমাজ কে ভূমিকা রাখার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন আমি সব সময় তোমাদের পাশে ছিলাম ও থাকব ইনশাআল্লাহ। এবং একাডেমির পাশে থাকার ও সকল প্রকার সহযোগিতা করার জন্য তিনি পাশে থাকবেন। এ সময় একাডেমির সকল সদস্যগনের মধ্যে আনন্দ মুখর পরিস্থিতি দেখা যায়। কালীগঞ্জ জুনিয়র ক্রিকেট একাডেমির সদস্যরা সাংবাদিকদের জানান ছাত্রলীগ নেতা মোঃ রাসেল আহম্মেদ সুমন তাদের সার্বিক ভাবে সহযোগিতা করেন এবং আগামীতে করবেন বলেও জানান।

মোঃ রাসেল আহম্মেদ সুমন আরো বলেন বাংলাদেশ ছাত্র লীগের একজন কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন। তবে তিনি সামনে বড় কোন দায়িত্ব পেলে আগামী তে কাজ করতে আগ্রহ বৃদ্ধী পাবে। তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে সামনে বাংলাদেশ ছাত্রলীগের কল্যানে কাজ করে যাবেন, তাই তিনি সকলে সহযোগিতা এবং সমর্থন কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park