1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

ফরিদপুরে নগরকান্দায় খাদ্যগুদামে ধান – চাল – গম ক্রয়ের শুভ উদ্বোধন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

 

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় অভ্যান্তরীণ গম ও বোরো সংগ্রহ -২০২৩ এর আওতায় সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ও গম এবং লাইসেন্সধারী মিলারের নিকট হতে চাল ক্রয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। ১ জুন বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকায় নগরকান্দা গাং জগদিয়া সরকারি খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে ধান,গম,চাল ক্রয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান  মনিরুজ্জামান সরদার, সংগ্রহ কমিটির সভাপতি সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মঈনুল হক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জনাব মোহাম্মদ আফজাল হোসেন, খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা নগরকান্দা এলএসডি  শাহনেওয়াজ আলম সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী, কৃষক ও মিল মালিক উপস্থিত ছিলেন। চলতি বছরে সংগ্রহের লক্ষ্যমাত্রা ধান – ১৮২.০০০ মে.টন তা স্থানীয় কৃষকদের নিকট থেকে ক্রয় করা হবে।চাল- ১৩৪.০০০ মে. টন উপজেলার ২( দুই)টি সচল রাইস মিল হিমেল শান্ত রাইস মিল ও জামান রাইস মিল থেকে সংগ্রহ করবে।গম- ৫৯১.০০০ মে. টন।

এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জানান সরাসরি কৃষকদের নিকট থেকে চাল ও গম ক্রয় করা হবে। এছাড়া কৃষক ও মিলারদের একাউন্টের মাধ্যমে সংগ্রহের বিল পরিশোধ করা হবে।

তিনি আরো বলেন বর্তমান জেলা খাদ্য নিয়ন্ত্রক জনাব মোঃ ফরহাদ খন্দকার স্যার যোগদানের পর ওএমএস সহ খাদ্য বিভাগীয় কাজ কর্মের আমুল পরিবর্তন এনেছেন অত্যন্ত দক্ষতার সাথে তার প্রতিনিধি প্রেরণ করে স্বচ্ছতার সাথে যাচাই-বাছাই করে অত্র উপজেলার পাঁচ টি মিলের মধ্যে মাত্র দুইটি মিলের অনুকূলে চালের উপ-বরাদ্দ প্রদান করেছেন। ওএমএস ও খাদ্যবান্ধব কর্মসূচিতে শতভাগ স্বচ্ছতা ফিরিয়ে আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park