1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

ফরিদপুর সালথায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারের পাশে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৪৫ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

 

বিশিষ্ট শিল্পপতি, রিয়া রাখিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ত ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান। এসময় তিনি ক্ষতিগ্রস্থ্য পরিবারের সাথে কথা বলেন এবং ঘর নির্মানের জন্য নগদ অর্থ প্রদান করেন।

এর আগে নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের আদর্শ কৃষক তৈবুর রহমান কে ঘাস কাটার মেশিন প্রদান করে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবার কে সাহায্য প্রদান শেষে কাজী আব্দুস সোবহান সালথা উপজেলা মডেল মসজিদে জুময়ার নামাজ আদায় করেন। জুময়ার নামাজ শেষে তিনি মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন।

গত ২৫শে এপ্রিল প্রায় দেড় মাস আগে ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামের মোহনলাল শেখের ৩টি ঘর আগুনে পুড়ে যায়। রান্নাঘর থেকে লাগা আগুনে মোহন লালের ২টি টিনের ঘর একটি টিনের গোয়ালঘর পুড়ে যায়। দেড় লক্ষ টাকা দামের ১টি গরুর জ্বলসে যায়। গরুটির অবস্থা খারাপ হওয়ায় নাম মাত্র মূল্যে বিক্রি করে দেয়, সব মিলে আনুমানিক প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয় তার।

অগ্নিকান্ডের দেড় মাসেও কোন ধরনের সাহায্য সহযোগিতা না পেয়ে অসহায় মোহনলাল ভেঙ্গে পরে। খবর পেয়ে শুক্রবার (২ জুন) দুপুরে মোহন লালের বাড়িতে ছুটে যান

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা শেখ জাহিদ, কাজী সুমন, কাজী রাজু, ছাত্রলীগ নেতা কাজী আনিসুর রহমান তানভীর, সালথা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ প্রমুখ। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অসহায় পরিবারটির সাথে কথা হলে তারা জানায়, আগুনে আমাদের অনেক ক্ষতি হয়েছে, আমরা অনেক জায়গা গিয়েছি কেউ কোন খোজ খবর নেয় নাই। কাজী সোবহান সাহেব আমাদের কে আর্থিক সাহায্য করেছেন, আমরা তার প্রতি কৃতজ্ঞ। তার জন্য আমরা দোয়া করি।

জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান বলেন, আমার ব্যবসার লাভের কিছু অংশ সব সময় অসহায় মানুষঘের জন্য খরচ করি। সালথার মানুষ খুবিই ভাল মনের, এখানের পরিশ্রমি মানুষ আর ফসলের মাঠ আমার কাছে ভাল লেগেছে। আপনাদের আপদে বিপদে যেকোন সময় আমাকে পাবেন। মোহনলাল শেখের মত মানুষেরা অভাবি নয় মান্য একটু সাহায্য হলেই তাদের হয়, আমি তাদের জন্য আছি ইন-শা-আল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা সবাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া করবেন এবং আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নক্ষরের জন্য দোয়া করবেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা আপনাদের মাঝে পৌঁছে দিতে এসেছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সেবা করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park