1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

কাপাসিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান-দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৬৯ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসেবে উপজেলার পাকরী বাজার,রায়েদ বাজারের বিভিন্ন স্থানে ফুটপাত ও সড়ক এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়।

গতকাল (০৪ জুন ) রবিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম গোলাম মোর্শেদ খাঁন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভুমি) নাজমুল হুসাইন এ অভিযান পরিচালনা করেন।

এ-সময় কয়েকটি অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। এদিকে পণ্যের মেয়াদোর্ত্তীণ, মূল্য তালিকা ও বিএসটিআইএর অনুমোদন না থাকার অপরাধে মুদি দোকান ও ফার্মেসীসহ তিন দোকানীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ও ৩৯ ধারায় তিনটি মামলায় মোট ১২০০০/- টাকা জরিমানা আদায় করেন ইউএনও। এসময় করাতকলে সরকারি বন উজার করা অবৈধভাবে কেটে আনা ৩৫টি গজারি গাছও জব্দ করা হয়।

এ ব্যাপারে স্থানীয়রা জানান,দীর্ঘদিন ধরে এলাকার কিছু অসাধু ব্যবসায়ীরা রাতের আঁধারে বন বিভাগের চোখ ফাঁকি দিয়ে এধরণের কাজ করে আসছিলো এবং বাজার এলাকায় অবৈধভাবে বিভিন্ন রাস্তা দখল করে একশ্রেণির লোকজন দোকানপাট বসিয়ে দেদারসে ব্যবসা করে আসছিলো।

অভিযান চলাকালে স্থানীয় জনপ্রতিনিধি,বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ অভিযানে সহায়তা করেন থানা পুলিশ ও আনসার সদস্যরা।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম গোলাম মোর্শেদ খাঁন বিষয়টির সত্যতা নিশ্চিত করে দৈনিক জবাবদিহি কে বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park