1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

অভয়নগরের শ্রীধরপুরের বিদ্যুৎ বিভ্রাটের লাঘব, খুলছে না রহস্যের জট-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮৭ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভাসহ সকল ইউনিয়নের সাধারণ জনগণ যখন এই তীব্র তাপপ্রবাহের মধ্যে লোডশেডিং এর যাঁতাকলে দিশেহারা ঠিক সেই মুহূর্তে ঘটেছে এক অস্বাভাবিক ঘটনা যার রহস্য সাধারণের কাছে ধোয়াসা। উপজেলার সব স্থানে যখন লোডশেডিং এ মানুষ পাগল প্রায়, তখনই গত ৫ জুন ২০২৩ সোমবার সন্ধ্যার পর থেকে ৫নং শ্রীধরপুর ইউনিয়নে একদমই লোডশেডিং নেই, গতকাল থেকে একবারের জন্য লোডশেডিং হয়নি।

 

গুঞ্জন চারদিকে, সবার কাছেই রহস্য, কিভাবে সম্ভব?কৌতুহল বশত খোঁজ নিয়ে জানা গেছে, ঐ ইউনিয়নে লোডশেডিং হচ্ছেনা, উপজেলার সব ইউনিয়নসহ শিল্প বাণিজ্যনগরী নওয়াপাড়া ও যখন লোডশেডিং এর কারণে মানুষ নাজেহাল, তখন হঠাৎ ঐ একটিমাত্র ইউনিয়নে লোডশেডিং কেনো হচ্ছে না?এমনটি জানতে উপজেলার বিভিন্ন মানুষের সাথে কথা বললে তারা অভিযোগ করে বলেন, ঐ ইউনিয়নের ক্ষমতাধর একজন সচিব আছে যার কেরামতি ও ক্ষমতা বলে শুধুমাত্র শ্রীধরপুর ইউনিয়নের জন্য বিদ্যুৎ বেশি বরাদ্দ করা হয়েছে। যে কারনে ঐ ইউনিয়নে লোডশেডিং হচ্ছে না।নওয়াপাড়াসহ উপজেলার সকল সাধারণ মানুষ এই বিষয়টি মেনে নিতে পারছেনা, অনেকে জানান, সচিবের বাড়ি ঐ ইউনিয়নে বলেই কি তিনি ক্ষমতার জোরে উপজেলার একটি মাত্র ইউনিয়ন বেছে নিয়ে বিদ্যুৎ বেশি বরাদ্দ করে লোডশেডিং বন্ধ করলো, আর আমরা অন্য ইউনিয়নের মানুষ বলে লোডশেডিং এর এই মহাবিপদে পড়ে থাকবো এটা কি ধরনের বিচার।

অন্যদিকে শ্রীধরপুর ইউনিয়নের সাধারণ মানুষ হাফ ছেড়ে আনন্দ করছে। অনেকে আনন্দে বলেন গত এক সপ্তাহের মধ্যে গতকাল রাতে আরামে ঘুম পড়েছি, কোন লোডশেডিং হয়নি, তারা সচিবকে ধন্যবাদ জানান। এ বিষয়ে মথুরাপুর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বলেন, বিষয়টি আমরাও দেখতেছি কিন্তু কেনো এমন হচ্ছে? এ ব্যাপারে আমার কিছু জানা নেই।

 

এ বিষয়ে নওয়াপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম আল মামুন জানান, আমার কিছু জানা নেই, ইউনিয়ন ভিত্তিক বিদ্যুৎ ভাগ করে দেওয়া আছে। এখন ঐ ইউনিয়নের বিষয়ে ঐস্থানে যে অফিস আছে তারা বলতে পারবে। এবিষয়ে ভাটপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম অশোক কুমার বলেন, ঐ ইউনিয়নে লোডশেডিং হচ্ছে না কেনো?এ তথ্য আমার কাছে নেই। রহস্য তো রহস্যই থেকে গেলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park