1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

বিদেশি মদ সহ মাওনা হাইওয়ে পুলিশের হাতে আটক ২-দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

 

গাজীপুর জেলার শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় বাসের যাত্রী বেসে অভিনব কায়দায় বিদেশী মদ সরবরাহ করার সময় রাকিব হাসান (২৫) ও ইসমাইল হোসেন (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাওনা হাইওয়ে থানাপুলিশ।

শনিবার (১৭ঐ জুন) সকাল ৭ টার দিকে অভিযান চালিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ গামী বিএম পরিবহনের একটি বাস তল্লাশি করে,দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের সাথে থাকা কাগজে মোড়ানো একটি ব্যাগ থেকে ভারতীয় ৪ বোতল মদ উদ্ধার হয়। রাকিব হাসান,সুনামগঞ্জ জেলার ধরাবাজার,ধর্মপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে। অপর সহযোগী একই উপজেলার হিরন মিয়ার ছেলে ইসমাইল হোসেন কে গ্রেফতার করে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে ৯ ই মার্চ সকাল পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকা থেকে শাকিল নামের ব্যাক্তিকে বিপুল পরিমান বিদেশি মদসহ আটক করে।

এসময় তার সাথে থাকা দু’টি ফলের ঝুড়ি থেকে ভারতীয় ২০ বোতল মদ উদ্ধার করাহয়। এবং মাদক আইনে শাকিলের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করে আরো জানান, আমি মাওনা হাইওয়ে থানার দায়িত্ব নেয়ার পর হতেই আমার সঙ্গীয় ফোর্স দের সাথে নিয়ে, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে নিরলস প্রচেষ্টায় সধারন জনগন নিরাপদ, যানজট, ছিনতাই, চাঁদাবাজ, মাদক মুক্ত মানস্মত সেবা দেওয়া জন্য কাজকরে যাচ্ছি, সামনের দিন গুলোতে সকলের সহযোগিতা পেলে মাওনা হাইওয়ে থানার অধীন এলাকায় সম্পূর্ণ শৃংখল অব্যাহত রাখাসম্বব, মাদক আইনে রাকিব হাসান ও ইসমাইল হোসেনের বিরুদ্ধে মামলা নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park