1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর বাতাসে লাশের গন্ধ বেড়ে চলেছে প্রতিনিয়ত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

ইশতিয়াক আহমেদ,কুষ্টিয়া জেলাপ্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে রিন্টু হোসেন বাটুল (৩০) নামে এক যুবককে নিহত হয়েছেন (২১জুন) বুধবার রাত ৭টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান কামারপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত রিন্টু বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কামারের ছেলে।স্থানীয় সূত্র জানা যায় , এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন ধরে রিন্টু, একই গ্রামের হাসিব মেম্বরের ছেলে মুস্তাককে মারপিট করে।

 

এরই জের ধরে বুধবার রাতে বাগোয়ান কামারপাড়া এলাকায় একটি দোকানের পাশে রিন্টু দাড়িয়ে থাকা অবস্থায় মুস্তাক পেছন থেকে ধারাল অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় রিন্টুকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার এই মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে তা নিয়ন্ত্রণ করেন।হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, এলাকার আধিপত্য নিয়ে বেশ কয়েকদিন আগে রিন্টু ও হাসিব মেম্বরের ছেলে মুস্তাককে মারপিট করে।

 

এরই জের ধরে মুস্তাক ধারাল অস্ত্র দিয়ে রিন্টুকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে মুস্তাক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। নিহত রিন্টুর লাশ উদ্ধার করে মর্গে পেরনের জন্য থানা হেফজতে নেওয়া হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park