1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান জয়

  • আপডেট সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৭৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে উদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান জয়।

ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান জয় কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল আযহা। আগামী ২৯ জুন ঈদুল আযহা উপলক্ষে বিশ্বের সব প্রান্তে অবস্থানরত মুসলমানদের প্রতি অভিনন্দন জানাচ্ছি, মহান ত্যাগের মহিমায় ঈদুল আযহা উপলক্ষে বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করছি। ঈদুল আযহা আমাদের মাঝে প্রতিবছর ফিরে আসে ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি ভালোবাসার দীক্ষা দিতে। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। সেই সাথে কল্যাণময় সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখাতে ঈদুল আযহা অনুপ্রেরণা হয়ে আছে। তাই সব ভেদাভেদ ভুলে মানুষের কল্যাণে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় তিনি ব্যক্ত করেন।

সবশেষে তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য সকলের সহযোগিতা চান এবং সভাপতি পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ঈদ মোবারক, ঈদ মোবারক

One response to “পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান জয়”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park