1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা বাদল আহমেদ জুয়েল সুবর্ণচরে আলহাজ্ব মাওলানা ছানা উল্যাহ জামে মসজিদ উদ্বোধন ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান দরিদ্র অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে আর্থিক সাহয্য করেন ঈদের শুভেচ্ছায় জননেতা আহসান খান আছু ঈদের শুভেচ্ছায় জননেতা আহসান খান আছু ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু কাপাসিয়ায় পুলিশকে মারধর, আসামী ছিনিয়ে নেয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার ফুলবাড়ীতে ট্রাক চাপায় নিহত ২ আহত ২ মহাসড়ক অবরোধ করে স্থানীদের বিক্ষোভ কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে আরপিএমপি হারাগাছ থানার পুলিশ সদস্যদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১২ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

 

বুধবার  ০৫ জুলাই ২০২৩  বিকাল ৩টা ৩০ মিনিটে  রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের সাথে আরপিএমপি হারাগাছ থানার সকল পুলিশ সদস্যদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হারাগাছ থানার পক্ষ থেকে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়কে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং পরে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। সালামি গ্রহণ শেষে তিনি গার্ড পরিদর্শন করেন।

 

উক্ত মতবিনিময় সভায় মাননীয় পুলিশ কমিশনার মহোদয় নগরী থেকে মাদক নির্মূলের বিষয়ে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। মাদকের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত তিনিও জিরো টলারেন্স ঘোষণা করেন। একইভাবে তিনি জুয়ার বিষয়েও কঠোর মনোভাব ব্যক্ত করেন। এছাড়া তিনি সকল পুলিশ সদস্যকে জনগণের সাথে ভালো আচরণ করা, তাদের হয়রানি না করা, সর্বোচ্চ সেবা দান করার বিষয় উল্লেখ করেন এবং উল্লেখিত বিষয়সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নীতকরণে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সর্বোপরি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জনগণের পুলিশ হওয়ার জন্য এবং তাঁর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে কাজ করার জন্য সকলকে আহ্বান জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।

পরবর্তীতে তিনি থানা পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন এবং থানা কম্পাউন্ডসহ মালখানা, অস্ত্রাগার পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) জনাব উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) জনাব উৎপল কুমার রায়; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) জনাব মোঃ সোহানুর রহমান সোহাগ; সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) জনাব সুব্রত ব্যানার্জী এবং অফিসার ইনচার্জসহ অন্যান্য পদবীর পুলিশ সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park