1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কাপাসিয়া বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন ইউএনও একেএম লুৎফর রহমান কাপাসিয়া বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন ওসি আবুবকর মিয়া দোয়ারাবাজারে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ সম্পন্ন হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা বাদল আহমেদ জুয়েল সুবর্ণচরে আলহাজ্ব মাওলানা ছানা উল্যাহ জামে মসজিদ উদ্বোধন ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান দরিদ্র অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে আর্থিক সাহয্য করেন ঈদের শুভেচ্ছায় জননেতা আহসান খান আছু ঈদের শুভেচ্ছায় জননেতা আহসান খান আছু ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু

রংপুরে এক দিনে মাদক বিরোধী অভিযানে ২১ মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৪৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

রংপুর মেট্রাপলিটন এলাকায় কোন প্রকার মাদক সেবী ও মাদক কারবারী থাকবে না। মাদক নিমূল করতে আমরা এই অভিযান শুরু করেছি বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

শুক্রবার বিকেলে নগরীর নবাবগঞ্জ পুলিশ ফাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি বলেন, মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করতে আমদের বিশেষ অভিযান শুরু হয়েছে। এক দিনের অভিযানে ২১ জন মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

গত ৬ জুলাই হতে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ২ কেজি গাঁজা, ২৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল।
রংপুর মেট্রোপলিটন এলাকায় যতদিন পর্যন্ত একদিন মাদক সেবী ও মাদক কারবারী থাকবে ততদিন আমাদের এই অভিযান চলবে। আগামী দুই মাসের মধ্যে রংপুর মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করারা জন্য রোডম্যাপ নিয়েছি। সেই রোড ম্যাপ নিয়ে আমাদের যে অভিযান কার্যক্রম চলবে।

তিনি আরও বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মনিরুজ্জামান স্যার যে কোন মূল্যে রংপুর মহানগরকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই বিশেষ মাদকবিরোধী অভিযান প্রতিদিন ২৪ ঘন্টা রংপুর মহানগর এলাকায় চলমান থাকবে। রংপুর মহানগর এলাকা মাদকমুক্ত হিসেবে রংপুর মহানগরবাসীর কাছে পরিগণিত না হওয়া পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় রংপুর মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) সুব্রত ব্যানার্জি, নবাবগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলামসহ পুলিশের কর্মকতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park