1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেনের এর অপপ্রচারকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৫৩ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

 

মাদারীপুরের ডাসারে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

সোমবার(১৭ জুলাই) বিকেলে উপজেলার প্রধান সড়ক থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। এসময় স্থানীয় জনতা ও আওয়ামীলী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সরগরম হয়ে ওঠে উপজেলার প্রাণ কেন্দ্র।

স্থানীয় জনতা ও আওয়ামী লীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ডাসারের প্রধান সড়ক ও উপজেলা প্রাঙ্গণ প্রদক্ষিণ করে,সরকারি শেখ হাসিনা উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজের পাশে দিঘির পাড়ে ফিরে সকলে সমাবেশে মিলিত হন।

এসময় সমাবেশ ডাসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান মাতুব্বর বলেন-ডাসার উপজেলা বিরোধী শক্তির সাথে কিছু লোক মিলে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেনের কাছ থেকে কোন ফায়দা নিতে না পারায় তাঁরা মিলে সৈয়দ সাখাওয়াত হোসনের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করে চলছে।সৈয়দ সাখাওয়াত হোসেন একজন কর্মীবান্ধব নেতা।আমরা এই ষড়যন্ত্রকারী ও অপপ্রচারকারীদের প্রতি তীব্র নিন্দা জানাই।আমরা মীর সুজন ও কালু মোল্লার স্বেচ্ছাসেবক লীগের পদ থেকে তাদের অপসারণের দাবী জানাই।

ডাসার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ বলেন- ডাসার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের একটি মিটিংয়ে, স্বেচ্ছাসেবক লীগের একজন কর্মীর সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা কালুর সাথে কথা-কাটাকাটি হয়।সেই সামান্য বিষয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলার নেতাদের সমন্বয়ে সুরাহা করতে পারতো।তারা সেটি না করে ডাসার উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেনকে জড়িয়ে মিথ্যা বানোয়াট অপপ্রচারে লিপ্ত হয়ে, পুরো আওয়ামীলীগকে প্রশ্নবিদ্ধ করছে।আমি এর তীব্র নিন্দা জানাই।

নবগ্রাম ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা সুজন মজুমদার বলেন-
মিথ্যা সবসময়ই মিথ্যা, মিথ্যার উপর ভিত্তি কখনই সত্য প্রতিষ্ঠিত হতে পারেনা।আমরা আজকে রাজপথে অবস্থান করেছি একটি মাত্র কারণে,আমাদের প্রাণের নেতা সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেনের সুযোগ্য ভাগীনাকে সৈয়দ সাখাওয়াত হোসেন কে ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক করা হয়েছে। তিনি তার দায়িত্ব সঠিকভাবে পালন করে চলছেন। তিনি একজন সৎ ও কর্মী বান্ধব মানুষ। তার বিরুদ্ধে অপপ্রচাররের তীব্র নিন্দা জানাচ্ছি।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন ডাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সবুজ কাজী, ডাসার উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আঃ সোবাহান সরদার,সাংগঠনিক সম্পাদক মোস্তাক হাওলাদার, ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কজী সামিম, সাংগঠনিক সম্পাদক কাজল মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান,জুয়েল হাওলাদর,প্রচার সম্পাদক রুহুল আমিন খান, ডাসার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কালু সোম, যুবলীগ নেতা শিশির সোমসহ স্থানীয় নেতাকর্মী ও সাধারণ আমজনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park