1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

ডাসারে সেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৯১ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ

 

সেবা শান্তি প্রগতি, এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠিাবাষির্কী পালন করেন ডাসার উপজেলা সেচ্ছাসেবক লীগ। আজ বৃহস্পতিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুলের শ্রদ্ধা,জাতীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর এ কর্মসুচি সুচনা করেন।
পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডাসার উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রুহুল আমীন মীর সুজনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মমিনুল ইসলাম কালু মোল্লার সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপিস্থত ছিলেন কালকিনি উপজেলা আ.লীগের বার বার নির্বাচিত সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম।

বিশেষ অতিথি ছিলেন,ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন,সদস্য সচিব কাজী মাহমুদুল হাসান দোদুল,কালকিনি উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ওবায়দুর রহমান সোহেল তালুকদার,কালকিনি পৌরসভার সাবেক সফল মেয়র এনায়েত হোসেন হাওলাদার,ডাসার উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক কাজী মতিউর রহমান বাদল,মতিউর রহমান হাওলাদার,দুর্লভানন্দ বাড়ৈ,কালকিনি উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার,নবগ্রাম ইউনিয়ন আ.লীগের ও সাধারন সম্পাদক বিভূতি ভূষন বাড়ৈ, ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম জাহিদ হাসান,সাধারন সম্পাদক সৈয়দ অনিক হোসেন,ডাসার উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জুলহাস সরদার,চয়ন ইমতিয়াজ ডালিম,সৈয়দ অহিদ প্রিন্স,রাজিব ভক্ত,যুগ্ন সম্পাদক সৈয়দ মোদাচ্ছের আলী,সাংগঠনিক সম্পাদক কাজী রিজবী সহ বিভিন্ন সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপিস্থত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সফল এমপি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এ সংগঠনটির প্রতিষ্ঠাতা। তিনি তার সাংগঠনিক কর্মদক্ষতার মাধ্যমে সারা দেশে তৃনমুলের ওয়ার্ড পর্যায়ও সেচ্ছাসেবক লীগের কমিটি তৈরি করেছেন।

 

বক্তারা আরও বলেন, ১৯৯১ সাল থেকে সৈয়দ আবুল হোসেন চারবার মাদারীপুর-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য ও মন্ত্রী ছিলেন,বাংলাদেশ আ.লীগের কালকিনি ও ডাসার উপজেলায় দলীয় নেতাকর্মিদের মধ্যে কোন বিভক্ত হয়নি। দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে উন্নয়ন করেছেন গ্রাম থেকে গ্রামে।২০১৪ সালে এমপি নির্বাচিত হন আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনিও দলীয় নেতাকর্মিদের সাথে উন্নয়ন কাজ করেছেন এবং দলকে ঐক্য রেখেছেন তৃনমুল পর্যায় পর্যন্ত। আজ এমপি গোলাপ এসেই কালকিনি ও ডাসার আ.লীগকে বিভক্ত করে রাজনীতি করে আসছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কশন করে বলেন,আমরা আর এ মাকাল ফল চাই না কালকিনি ও ডাসার বাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park