1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা

নওয়াপাড়া বেঙ্গল টেক্সটাইল মিলের কর্মকর্তার বিরুদ্ধে মিলের মূল্যবান মালামাল চুরি করে বিক্রয়ের অভিযোগ-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

 

যশোরের অভয়নগরের বেঙ্গল টেক্সটাইল মিল ইনর্চাজ আতিকুর রহমানের যোগসাজশে মিলের মূল্যবান মালামাল চুরি করে বিক্রয়ের অভিযোগ উঠেছে। ৩০ জুলাই রবিবাব সকালে দুই নম্বর মিলের ভিতরে থাকা ষ্টোর থেকে ট্রাকে মালামাল লোড করতে দেখে শ্রমিক ও স্থানীয় জনতার সন্ধেহ হলে তারা মালামাল বিক্রয়ের বৈধ কাগজপত্র দেখতে চাইলে উপস্থিত বিটিএমসি’র কর্মকর্তা ও মিলের ইনর্চাজ কোন প্রকার বৈধ কাগজ দেখাতে পারেন নাই। স্থানীয়দের তোপের মুখে পড়ে বিটিএমসি’র প্রতিনিধি পরিচয়দানকারী এনায়েত হোসেন (৩০) পালিয়ে যায়। পরে উপস্থিত জনতা অভয়নগর থানায় খবর দিলে এস.আই রিয়াজ ঘটনা স্থলে গিয়ে ট্রাক লোড বন্ধ করেন।
টেন্ডার ছাড়া মালামাল কি ভাবে বিক্রি করা হচ্ছে জানতে চাইলে বেঙ্গল টেক্সটাইল মিলের ভারপ্রাপ্ত ইনর্চাজ আতিকুর রহমান বলেন, গত ২০ তারিখে বিটিএমসি’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেলারেল জিয়াউর হক মিল পরির্দশনে আসেন, এসময় তিনি মিলের খারাপ যন্ত্রাংশ ও বিভিন্ন মালামাল বিক্রয়ের জন্য হেড অফিস থেকে একজন প্রতিনিধিকে পাঠাবেন এবং আমাকে এই বিষয়ে সব ধরনের সহযোগিতা করার কথা বলেন।

 

বিটিএমসি’র পক্ষ থেকে এনায়েত হোসেন নামের একজন প্রতিনিধি আসেন। আমি তাকে ষ্টোরে থাকা সকল মালামাল দেখাই, সে উক্ত মালামাল বিক্রয়ের জন্য বিভিন্ন ক্রেতাকে দেখান। সে ভাবে খুলনা দৌলতপুর মানিকতলার সোহাগ আয়রন ষ্টোরের সাথে বিক্রয় ঠিক হলে আজ ৩০ জুলাই রবিবার সকালে ট্রাক লোড শুরু হয়। আমি বিক্রয় সংক্রান্ত অনুমতি পত্রের কথা জানতে চাইলে তিনি বলেন, লোড চলাকালীন সময়ের মধ্যে কাগজপত্র চলে আসবে। আমি চাকরি করি, তাই ঊর্ধ্বতন কর্মকর্তার কথা শুনতে আমি বাধ্য। আমাকে একটু সময় দেন, উপর থেকে কাগজ পাঠাচ্ছে। আতিকুর রহমান ঝিনাইদহ কালিগঞ্জ বারোবাজার পিরোজপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

বিটিএমসি’র প্রতিনিধি পরিচয়দানকারী কর্মকর্তা এনায়েত হোসেন তার কোন বৈধ কাগজপত্র (আইডিকার্ড) দেখাতে পারেন নাই। স্থানীয়দের জেরার মুখে স্বীকার করেন তিনি শেগুনবাগিচা ঢাকায় অবস্থিত গৃহিনী এন্টারপ্রাইজ নামের বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা। তিনি খুলনার বটিয়া ঘাটার শিয়ালীডাঙ্গা গ্রামের জোমায়েত হোসেনের ছেলে। ট্রাকে যে মালামাল লোড করা হচ্ছিল তার কোন বৈধ কাগজপত্র এসময় তিনি দেখাতে পারেন নাই। তিনি এও বলেন, আমাকে একটু সময়দেন, আমি অফিস থেকে কাগজ তৈরি করে দিয়ে পাঠাতে বলছি।

অভয়নগর থানার এসআই রিয়াজ বলেন, আমি সংবাদ পেয়ে বেঙ্গল মিলে গিয়ে উপস্থিত কর্মকর্তাদের সাথে কথা বলি, এসময় তারা আমাকে বলেন, বিটিএমসি’র হেড অফিস থেকে কাগজ পত্র আসছে। আমি সে পর্যন্ত উপস্থিত কর্মকর্তাদের ট্রাকে মালামাল লোড বন্ধ রাখতে বলেছি।
বাংলাদেশ টেক্সটাইল মিল’স কর্পোরেশন’র( বিটিএমসি) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন, বিষয়টি আমার জানা নেই, খোঁজ নিয়ে দেখছি। তিনি বেঙ্গল টেক্সটাইল মিলস’র বতর্মান ইনচার্জের নাম জানতে চান এবং তথ‍্যটি দেওয়ার জন‍্য ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park