1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

সাভার বিরুলিয়ায় অজিত মন্ডল নামের যুবক নিখোঁজ

  • আপডেট সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মো.মাইনুল ইসলাম, সাভার প্রতিনিধিঃ

 

ঢাকা জেলার সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের বিরুলিয়া গ্রামের অজিত মন্ডল গত ২ আগস্ট নিজ বাড়ি হইতে কাজের সন্ধানে শ্যামলীর উদ্দেশ্য বের হয়ে আজও বাড়ি ফেরেনি।
স্থানীয় সূত্রে জানা যায়, অজিত একজন মোবাইল মেকার অন্যের দোকানে চাকরি করতো। আজ একমাস যাবত তার কোন চাকরি নাই, চাকরি না থাকার কারণে অজিত বেকার হয়ে যায় আর সে কারণেই চাকরির সন্ধানে শ্যামলী যায়। এলাকাবাসি বলেন, অজিত একজন হিন্দু ধর্মের ছেলে হলেও সকলের সাথে মিলেমিশে থাকতো তাছাড়া সকলেই বলছে অজিত একটা নর্ম ভদ্র সভ্য শান্ত ছেলে এলাকা এবং বাহিরে কারো সাথে ঝগড়া বিবাদ এমনকি নেশা বান করত না। তার বাবা সুধীর মন্ডল একজন কৃষক তার তিন ছেলে মেয়ের মধ্যে অজিত বড় ছেলে।

 

অজিতের বাবা-মা কান্না জড়িত কন্ঠে সুধীর মন্ডল ও হেলেনা রানী মন্ডল বলেন, বড় ছেলে অজিত মন্ডল কাজের সন্ধান করতে গত ০২.০৮.২০২৩ ইং তারিখ বুধবার বিকেলে বিরুলিয়ার নিজ বাড়ি থেকে বের হয়ে আজও ফিরে আসেনি। এবং আমাদের পরিবারের সাথে কোন প্রকার রাগারাগি বনমালিন্য হয় নাই।বাড়ি থেকে হাসিখুশি ভাবেই আমার ছেলে অজিত কাজের সন্ধানে শ্যামলী যাওয়ার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। তারপর থেকে নিখোঁজ রয়েছে, তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। আমাদের আত্মীয়-স্বজন, অজিতের বন্ধুবান্ধব পরিচিতদের কাছে অনেক খোঁজাখুঁজির পরেও অজিত কে কোথাও পাওয়া যাচ্ছে না।

 

যদি কোন সহৃদয়বান ব্যক্তি সন্ধান পেয়ে থাকেন অথবা কেউ কোথাও দেখে থাকেন তাহলে দয়া করে নিন্ম লিখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে। এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে, ডায়েরি নং ২৫৬ তারিখ ০৩.০৮.২০২৩ ইং।
এ ব্যাপারে সাভার থানার উপ- পরিদর্শক এস আই দিদারুল ইসলাম এর কাছে জানতে চাইলে, তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অজিত মন্ডল নিখোঁজ হয়েছে মিরপুর থেকে বাড়ি বিরুলিয়া হওয়ায় তার বাবা সাভার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। এ ব্যাপারে আমরা পদক্ষেপ নিয়েছি, আমরা অজিদের নিখোঁজের ব্যাপারে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে কি কারনে অজিত নিখোঁজ হলো মোট কথা আমাদের আইনি কার্যক্রম চলমান রয়েছে। তবে যত দ্রুত সম্ভব অজিত কে উদ্ধার করব ইনশাআল্লাহ।

বাবা সুধীর মন্ডল মোবাইল নং -০১৭৫৯২৪৫৬০১
গ্রাম সাভার বিরুলিয়া, জেলা ঢাকা।

 

বার্তা প্রেরক :
মো.মাইনুল ইসলাম, সাভার ঢাকা। মোবাইল নং ০১৬৮৬ ১৮২১১৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park