1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

হুইলচেয়ারট ও আর্থিক সাহায্যের আবেদন ৩৩ বছর বয়সী মানিক ইসলামের মায়ের

  • আপডেট সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৬৫ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

 

মানিক ইসলাম দেখতে স্বাভাবিক ১০ থেকে ১২ বছরের শিশুর মতো হলে ও তার বয়স ৩৩ বছর।
শারীরিক প্রতিবন্ধী মানিক ইসলাম নীলফামারীর সদর উপজেলার নটখানা এলাকার মোহাম্মদ আব্দুস সালাম এবং মিনারা বেগমের সন্তান। ৪ ভাই বোনের মধ্যে সবার ছোট মানিক ইসলাম ।

মানিক ইসলামের মা মিনারা বেগম বলেন আমার চার টি ছেলে মেয়ে, তাদের মধ্যে মানিক ইসলাম সবার ছোট, তার বয়স বর্তমানে ৩৩ বছর , কিন্তু ৩৩ বছর হলে হবে সে এখনো ১০ থেকে ১২ বছরের বাচ্চার মতো, হাটা চলা করতে পারে না , সবকিছুই আমাকে করে দিতে হয় সারাদিন সে ধুলাবালির মধ্যে রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে থাকে কারন তাকে কেউ তুলতে পারে না তাই কোন সরিদয় বান ব্যক্তি যদি একটি হুইল চেয়ার দিতো তাহলে ভালো হতো , আমার ছেলে একটি একটু খুশি হতো শান্তিতে একটু বেড়াতে পারতো।
এবিষয়ে ৪ নং পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহিম তালুকদারের সাথে কথা বলার জন্য তার অফিসে গিয়ে ও তার মুঠোফোনে কল দিয়ে ও তার সাথে কথা বলা যায় নি ।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জেসমিন নাহার এর সাথে কথা হলে তিনি বলেন এরা এখন একটু ব্যস্ত আছি আপনার সাথে পরে কথা বলছি

মানিক ইসলাম কে সাহায্য পাঠানোর জন্য বিকাশ নাম্বার পারসোনাল ০১৩২২৬০৯৪৯২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park