1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে অটোরিকশা বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৯৪ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

 

গাজীপুরে বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের অর্থায়নে ও উদ্যোগে এবং এপেক্স ক্লাব অব গাজীপুরের সহায়তায় স্বাবলম্বীকরন প্রকল্পের আওতায় ব্যাটারীচালিত ১টি অটোরিকশা বিনামূল্যে বিতরণ করা হয়েছে। গত (১৫’ই আগষ্ট ২০২৩ ইং) রোজ মঙ্গলবার বিকেলে জয়দেবপুর রেললাইন পুরাতন ডাকঘরের পাশে একটি অসহায় ও সম্বলহীন পরিবারের কাছে বিনামূল্যে একটি ব্যাটারীচালিত অটোরিকশা বিতরণ করা হয়েছে। এসময় বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন এর পক্ষে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়কারী মোহাম্মদ সজিবুল ইসলাম, মোঃ রাজিবুল ইসলাম, মোঃ সোহেল রানা সবুজ, মোঃ গোলাম মোস্তফা, শেখ সাবের আলী ও মোঃ আসাদুজ্জামান।

এপেক্স ক্লাব অব গাজীপুরের পক্ষে উপস্থিত ছিলেন এপেক্সিয়ান এ্যাড: মোক্তাদির হোসেন, এসভিপি রফিকুল ইসলাম, এফপি ফিরোজ নবী আসিফ, আলআমিন হোসেন রিপন, এনইডি সাজ্জাদুল হোসেন ইলিয়াস। এছাড়াও ন্যাশনাল অফিশিয়াল ও এপেক্স ক্লাব অব পল্লবীর এপেক্সিয়ান মোঃ শাহিন হক।

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম বলেন, “রেডিমেড গার্মেন্টস (আরএমজি) সেক্টরে কর্মরত সকলেই প্রতিনিয়ত বাংলাদেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তবুও আমাদের এই দেশে এখনো কিছু অসহায় ও সম্বলহীন পরিবার আছে। তারা না পারছে নিজে আয় করতে, না পারছে ভিক্ষাবৃত্তি করতে। তাদের কর্মক্ষমতাটিকে কাজে লাগাতে প্রয়োজন একটুখানি সহায়তা। আর তাই বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের সকলেই স্বাবলম্বী কার্যক্রম সফলতার সাথে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর। এই স্বাবলম্বী কার্যক্রম সফল করতে যেই সকল নাম প্রকাশে অনিচ্ছুক মানুষ পিছনে থেকে প্রতিনিয়ত সহায়তায় হাত বাড়িয়ে দিচ্ছেন, মহান আল্লাহ তায়ালা নিশ্চয়ই তাদের দানকে কবুল করবেন।”

এপেক্সিয়ান এনইডি সাজ্জাদুল হোসেন ইলিয়াস বলেন, “স্বাবলম্বী কার্যক্রমের মাধ্যমে অসহায় ও সম্বলহীন পরিবারের পাশে বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন যেভাবে পাশে থেকে সহায়তায় হাত বাড়িয়ে দিচ্ছে, এপেক্স ক্লাব অব গাজীপুরের সকল সদস্যবৃন্দও বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের সাথে থেকে পূর্বের ন্যায় দুস্থ, অসহায় ও সম্বলহীন পরিবারের পাশে থাকবে।”

পরবর্তীতে জনাব নুর হোসেন (রিকশা গ্রহীতা) বলেন, “যখন অনেক দেনার দায়ে নিজের শেষ সম্বল পায়েচালিত রিকশাটি হাতছাড়া হয়ে গিয়েছিলো, তখন বুঝতে পারছিলাম না পরিবার নিয়ে কি করবো? এই সময় মহান আল্লাহ তায়ালাই বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের মাধ্যমে এই ব্যাটারীচালিত রিকশাটির ব্যবস্থা করে দিয়েছেন। ৬০-৬৫ হাজার টাকার রিকশাটি কখনোই হয়তো আমার কেনার সমর্থ হতো না। তবে আজকে থেকে প্রতিদিন ২০০/- করে জমাবো। তাহলে ইনশাআল্লাহ আগামী বছর আমার মতো অন্যকোনো অসহায় ও সম্বলহীন পরিবারের পাশে থাকতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park