1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮ রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম কাপাসিয়া প্রাণিসম্পদ দপ্তরের সহযোগিতায় পাগলা মহিষ উদ্ধার ঢাকাগা‌মী টিকেটে অতিরিক্ত ভাড়া আদায়,যাএীদের ক্ষোভ গোপালগঞ্জে জাল সনদে দীর্ঘদিন লিটন কুমার করেন প্রকল্প ম্যানেজারের চাকরি র‌্যাব-১৫,এর অভিযানে রামু’র পশ্চিম উমখালী থেকে পলাতক ২জন আসামী গ্রেফতার

শ্রীপুরে শোক দিবসে কড়া হুশিয়ার এর পরের জবাব কিন্তু কঠিন হবে

  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১১১ বার পঠিত

সজীব ঢালী,স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দূর্জয় বলেছেন, “যারা জাতির পিতাকে পরিবারসহ হত্যা করেছে তাদের সাথে কোনো আলোচনা নয়। কোনো তত্ত্বাবধায়ক সরকারের দিকে আমরা যেতে চাইনা। জনগনের সাথে আমরা আছি এবং থাকবো।

দেশের উন্নয়নের সাথে অবশ্যই জনগণ সহমত প্রকাশ করেছে। কতিপয় দুষ্কৃতকারী এ দেশটাকে নিয়ে ষড়যন্ত্র করছে। আমরা তা সফল করতে দিবো না”।

কুচক্রী মহলকে হুঁশিয়ারী দিয়ে জামিল হাসান বলেন, “জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শ্রীপুরের তৃণমূলের নেতাকর্মীরা সামনের যেকোনো আন্দোলনে প্রস্তুত আছে। কর্মী নিয়ে কোনো সুযোগ সন্ধানী গোষ্ঠী যাতে দ্বিধা দ্বন্দ্ব তৈরি করতে না পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। আর যদি কারও ব্যবসা যদি কেড়ে নেওয়া হয়, আর যদি কারও উপর যদি হামলা করা হয়,আমার কোনো কর্মীকে যদি মামলা দিয়ে হয়রানি করা হয় তবে, এর পরের জবাব কিন্তু কঠিন হবে”।

নেতাকর্মীদের উদ্দেশ্যে জামিল হাসান দূর্জয় বলেন, “আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। ঘাতকের বুলেটকে পরোয়া করিনা। অক্টোবর থেকে এ ভবনে নিয়মিতই আওয়ামীলীগের সকল কার্যক্রম চলবে। আগামী নির্বাচনে মাঠে আছি। আপনারাও প্রস্তুত থাকুন। আল্লাহ চাহে তো, ইনশাআল্লাহ আপনাদের সুদিন আসবেই”।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুরের শ্রীপুরে আলোচনা সভায় এসব কথা বলেন গাজীপুর-৩ আসনের সাবেক সাংসদ ও প্রয়াত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. রহমত আলীর ছেলে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দূর্জয়।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে শোক র‍্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। শ্রীপুর ভবনে এসব কর্মসূচি পালিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয়।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন,গাজীপুর জেলা সেচ্ছাসেবকলীগে সাধারণ সম্পাদক নাছির উদ্দীন।

গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন,সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এরআগে, গাজীপুর-৩ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা অ্যাড. রহমত আলীর কবর জিয়ারত করেন নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park