1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মাহফিল

  • আপডেট সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৬৮ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা ও মরিয়ম গ্রোপের চেয়ারম্যান আলম আহাম্মেদ গতকাল শুক্রবার আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতির পিতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এরপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি আলম আহমেদ বলেন,বঙ্গবন্ধুর স্মৃতিচারণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বিজয়ের পেছনে বঙ্গবন্ধু দেশের দল মত নির্বিশেষে সবাইকে একতাভুক্ত করতে পারার অসাধারণ ক্ষমতার কথা তুলে ধরেন।তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো। এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই।

তিনি আরও বলেন,আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করেছি এবং আমার প্রিয় জন্মভূমী এই কাপাসিয়া উপজেলাকে একটি মডেল উপজেলা এবং প্রধানমন্ত্রীর ঘোষণা ‘গ্রাম হবে শহর’- এ লক্ষ্য বাস্তবায়নে কাপাসিয়াবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।
এ-সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আইন উদ্দিন,সিনিয়র কৃষক লীগ নেতা রশিদ সরকার,কৃষকলীগ নেতা কনক,ভিপি আইয়ুবসহ দলীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park