1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

রমেক) হাসপাতালে দালাল বিরোধী অভিযানে ৩ নারীসহ ৬ জন আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে দালাল বিরোধী অভিযানে ৩ নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। ভ্রাম্যমান আদালতে আটক ব্যক্তিদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে রমেক হাসপাতালে আসা রোগী ও সেবাগ্রহীতাদের কাঙ্খিত সেবা নিশ্চিতে যৌথভাবে এ অভিযান পরিচালনা করে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসন।

আটকরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আজগর আলীর মেয়ে জেসমিন আক্তারকে (২৫), নগরীর খটখটিয়া দোলাপাড়ার মোহসীন আলীর মেয়ে জেসমিন বেগম (৩৫), ধাপ হাজীপাড়ার হাসেন আলীর ছেলে আতাউর রহমান আতা (২৮), নীলফামারীর দরবেশপাড়ার মতিয়ার রহমানের মেয়ে রুনা আক্তার (৩৫), মিঠাপুকুরের পশ্চিম বড়বালা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৩৬) ও গঙ্গাচড়ার খানাটারির নুর ইসলামের ছেলে শাকির হোসেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আসিফ পেলে জানান, দুই নারীকে ১৫ দিন, আতাউর রহমান আতাকে ১ মাস ও শাকির হোসেনকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়াও হাফিজুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা ও রুনা আক্তার নামে একজনকে ৫০ হাজার টাকার মুচলেকা বণ্ডের মাধ্যমে শাস্তি প্রদান করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায় বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে এসে যেন কেউ দালালদের খপ্পরে পড়ে সর্বশান্ত না হয় এজন্য এই অভিযান। হাসপাতালের পরিবেশ ঠিক রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ জনকে শাস্তির আওতায় আনা হয়। এই স্বাস্থ্যসেবা খাতকে জনসাধারণের জন্য নির্বিঘ্ন করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park