1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

নিখোঁজের ২২ ঘন্টা পর উদ্ধার হলো নীলফামারীর যতনের লাশ 

  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নিখোঁজ হওয়ার একদিন পর দিনাজপুরের খানসামায় আত্রাই নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ২ সেপ্টেম্বর শনিবার সকালে নদীর বাদলাঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে এলাকাবাসী।

নিহত যুবকের নাম যতন রায় (১৭)। তিনি পার্শ্ববর্তী নীলফামারী জেলার সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নটখানার বালাপাড়া গ্রামের কান্দু রায়ের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা ১১ জন বন্ধু শুক্রবার দুপুরে নদীতে গোসল করতে নামে। এরপর যতন তলিয়ে যায়। বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর ব্যর্থ হলে এলাকাবাসীর সহযোগিতা নেয়।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল আসে। তারাও এসে অনেক খোঁজাখুঁজি করে। কিন্তু না পাওয়ায় রংপুরের ডুবুরি দলকে খবর দেয়া হয়। তারাও ব্যর্থ হয়।

সংশ্লিষ্ট ইউপি সদস্য পীযূষ জানান, সন্ধ্যা হওয়ায় ডুবুরি দল কার্যক্রম বন্ধ করে দেন। পুলিশ ও আমাদের সহযোগিতায় স্থানীয় ডুবুরিরা রাতভর খোঁজাখুঁজি অব্যাহত রাখেন। তাতেও তাকে পাওয়া যায়নি। এরপর আজ সকালে মরদেহ ভেসে ওঠে।

খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দায়িত্বপ্রাপ্ত অফিসার মো. নজরুল ইসলাম জানান, আমরা গতকাল খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। আমরা অনেক খোঁজাখুঁজির পর যখন পাইনি, তখন আমাদের রংপুরের ডুবুরি দল এসে খোঁজোখুঁজি করে। সন্ধ্যা হয়ে গেলে আমরা আমাদের কাজ স্থগিত রাখি। আজ সকালে মরদেহটি ভেসে ওঠে। আমরা সেখানে গিয়ে মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করি এবং পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে খানসামা থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় বলেন, নিখোঁজ হওয়া ছেলেটিকে খোঁজার জন্য ফায়ার সার্ভিস ও রংপুর থেকে আসা ডুবুরি দল আসে। সন্ধ্যা হওয়ায় উদ্ধার কার্যক্রম বন্ধ করলেও আমরা এলাকাবাসীকে নিয়ে রাতভর উদ্ধার কাজ অব্যাহত রাখি। পরে আজ সকালে মরদেহটি ভেসে উঠে। ফায়ার সার্ভিস আমাদের কাছে মরদেহ হস্তান্তর করে এবং আমরা পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park