1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

ফরিদপুরে সালথা প্রেসক্লাব দ্বিবার্ষিক নির্বানে সভাপতি সেলিম মোল্লা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ নির্বাচিত

  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা প্রেসক্লাব এর দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর শনিবার সকাল ৮ টা থেকে বেলা ১ টা পর্যন্ত ভোট দেয় প্রেসক্লাব এর সদস্যরা।সভাপতি পদে ২ জন,সহ – সভাপতি পদে ৭ , সাধারণ সম্পাদক পদে ২ জন,যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন,সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ২ জন,কার্যনির্বাহী সদস্য পদে ৪ জন প্রাথী নির্বাচনে অংশ গ্রহণ করেন।

 

প্রেসক্লাব এর ২৯ জন সদস্য (ভোটার) তাদের ভোট প্রদান করেন।ভোট শেষে নির্বাচন কমিশনার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিনয় কুমার চাকী নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। সভাপতি পদে সেলিম মোল্লা ১৬ টি ভোট পেয়ে নির্বাচনে বিজয়ী হন। ও তার প্রতিদ্বন্দ্বী আবু নাসের হুসাইন ১৩ ভোট পান।সহ- সভাপতি তিনজন প্রার্থী সমান ১৬ টি ভোট পাওয়ায় লটারিতে প্রথম মোঃ মনির মোল্লা, দ্বিতীয় হারুন- অর- রশিদ,তৃতীয় মোঃ রেজাউল করিম,চতুর্থ মোঃ সাইফুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে মোঃ আজিজুর রহমান ১২ টি ভোট ও তার প্রতিদ্বন্দি মোঃ নুরুল ইসলাম নাহিদ ১৭ টি ভোট পেয়ে (৫ টি ভোট) বেশি পেয়ে নির্বাচনে বিজয়ী হয়।যুগ্ম সম্পাদক পদে সফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক পদে জাকির হোসেন,সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে মোঃ পারভেজ, কার্য নির্বাহী সদস্য পদে এম কিউ হোসাইন বুলবুল,মোঃ মোশাররফ হোসেন,মোঃ আরিফুল ইসলাম নির্বাচিত হয়।আগামী দুই বছর এর জন্য নির্বাচিত ঘোষণা করেন নির্বাচ কমিশনার।

 

নব নির্বাচিত সভাপতি সেলিম মোল্লা বলেন গত দুই বছর সালথা প্রেসক্লাব এর সভাপতি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করায় এবারও আমাকে সভাপতি নির্বাচিত করায় প্রেসক্লাব এর সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা পোষণ ও সাধুবাদ জানান।এছাড়া নির্বাচন সুষ্ঠু ও সফল করার জন্য উপজেলা নির্বাহী অফিসার,থানা অফিসার ইনচার্জ,নির্বাচন কমিশনার সহ সবাইকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park