1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

রায়পুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন আওয়ামীলীগ নেতা ডাঃ এহসানুল কবীর জগলুল

  • আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন,বিশেষ প্রতিনিধিঃ

শ্রী-কৃষ্ণের জন্মতিথি জন্মাষ্টমী উপলক্ষে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পূজা মণ্ডপ পরিদর্শন করেন ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি (প্রস্তাবিত) ও সরকারী ঔষধ কোম্পানী এসেনসিয়াল ড্রাগ কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ এহসানুল কবির জগলুল। এ সময়ে
উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, সহ-সভাপতি দিদার হোসেন দেলু, শফিকুর রহমান খাঁন, সদস্য হারুনের রশীদ, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর হায়দার চৌধুরী রিংকু, রায়পুর উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন রিপন পন্ডিত, ৬ নং কেরোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল আজিজ শামীমসহ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামীলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে সনাতন ধর্মের অনুসারীদের খোঁজখবর নেন ডাঃ এহসানুল কবীর জগলুল। এসময় তিনি মন্দিরের উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন।

উল্লেখ্য ডাঃ এহসানুল কবীর জগলুল এসেনসিয়াল ড্রাগ কোম্পানীতে বিনা খরচে রায়পুরের প্রায় পাঁচ শতাধিক বেকার যুবক-যুবতীদের চাকরী প্রদান করেন। ফলে তিনি রায়পুরের আপামর জনসাধারনের মাঝে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। ডাঃ জগলু ছাত্র জীবনে ঢাকা মেডিকেল কলেজের ভিপি ছিলেন। ১০ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে লক্ষ্মীপুর-২ রায়পুর আসন থেকে মনোনয়ন পান, পরবর্তী জোটের প্রার্থি জাতীয় পার্টির মোঃ নোমানকে এ আসন ছেড়ে দেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন এই নেতা প্রায় ১০ বছর সরকারী ঔষধ কোম্পানীর এমডি পদে চুক্তিভিত্তিক নিয়োগে রয়েছেন। বর্তামানে তিনি বিএমএর সদস্য এবং স্বাচিপের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park