1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

এডিসি হারুনের স্থায়ী বরখাস্তের দাবীতে কাপাসিয়ায় মানবন্ধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬২ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় পৈশাচিক কর্মকান্ডে এডিসি হারুনের স্হায়ী বরখাস্তের দাবীতে মানবন্ধন হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় শহীদ তাজউদ্দীন আহমদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান মামুন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতাদের এডিসি হারুনের নেতৃত্বে নির্মমভাবে নির্যাতনের কারণে এডিসি হারুনের স্হায়ী বরখাস্তের দাবীতে আজ উপজেলা ছাত্রলীগ ও কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ যৌথ ভাবে এই মানববন্ধন করেছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজা বলেন,ক্ষমতার অপব্যবহারকারী এডিসি হারুন এর দৃষ্টান্ত মৃলক বিচার দাবী করছি।

তাছাড়া গত রোববার (১০ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখা সভাপতি মোহাম্মদ মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক আমির হামজা স্বাক্ষরিত পত্রে এ ঘটনায় গণমাধ্যমে এক নিন্দা ও প্রতিবাদ পাঠানো হয়েছে।

নিন্দা প্রস্তাবের বিবৃতিতে জানায়, যারা বাংলাদেশ পুলিশ মহান পেশাকে কুলষিত করতে চায় তারা দেশের শত্রু।দ্রুত সময়ের মধ্যে এই ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা না হলে রাজপথে নেমে এই ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে কটোর আন্দোলন গড়ে তুলবে কাপাসিয়া ছাত্রলীগ।

বিবৃতিতে জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড.মুহাম্মদ শহীদুল্লাহ হল শাখা ছত্রলীগের সাধারণ সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুনুর রসিদ এর নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক,নিষ্ঠুর নির্যাতন করা হয়। কাপাসিয়া উপজেলা শাখা ছাত্রলীগ পুলিশের এই পৈশাচিক কর্মকান্ডের তীব্র নিন্দা জানায় এবং অবিলম্বে আইনের আওতায় এনে স্থায়ীভাবে বরখাস্তের দাবি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park