1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সেতুতে ফাটল হরিপুরে আওয়ামী লীগের(প্লাটিনাম জয়ন্তী) ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

রায়পুরে নদীর পাড়ে পর্যটন কেন্দ্রে মসজিদ করে প্রশংসায় ভাসছেন এমপি ও চেয়ারম্যান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, পর্যটন কেন্দ্র হিসেবে খ্যাত আলতাফ মাষ্টার ঘাটে পান্জেগানা মসজিদের উন্নয়নের জন্য ৩,০০,০০০(তিন লক্ষ)টাকা বরাদ্দ দিয়েছেন। এর আগে সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি ঘাটে আগত দর্শনার্থীদের জন্য একটি মসজিদ নির্মান করেন। মসজিদের উন্নয়ন এবং টাইলস করার জন্য সংসদ সদস্যের উন্নয়ন বরাদ্দ থেকে এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন ৩ লক্ষ টাকা বরাদ্দ দেন। ২ লক্ষ ৮৫ হাজার ৩ শত ৩৫ টাকা ব্যায় করে এলজিইডি প্রকল্পটি বাস্তবায়ন করে। সুন্দর ভাবে মসজিদে নামাজ আদায় করার ব্যবস্থা করে দেওয়ার জন্য পর্যটকদের প্রশংসায় ভাসছেন এমপি নয়ন ও মাষ্টার আলতাফ। উল্লেখ্য, রায়পুর, লক্ষ্মীপুর, নোয়াখালী, চাঁদপুর, কুমিল্লা থেকে এখানে প্রতিদিন প্রায় ৪/৫ হাজার পর্যটক এখানে নদীর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য আসে।

রায়পুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশীদ বলেন, রায়পুরের এমপি নয়ন ভাই বিনা খরচে এখানকার মসজিদ, মাদ্রাসা, পুল-কালভার্ট, মন্দির, রাস্তা-ঘাটসহ সকল উন্নয়ন কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন, আগামীতেও এমন এমপিকে এখানকার কেউ হাতছাড়া করতে চায় না।

রায়পুর উপজেলা আওয়ামীলীগের সদস্য তারেক আজিজ জনি বলেন, এমপি নয়ন ভাই জনগনের কল্যানে কাজ করে এখন জনতার এমপি, আগামীতে তাঁর উন্নয়ন কর্মকান্ডে জনগন তাকেই নির্বাচিত করবে।

রায়পুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মোঃ কাউছার হোসেন বলেন, ছাত্র-যুবদের নয়নমনি এমপি নয়ন ভাইকে জনগন হারাতে চায় না, তিনি তার সততা দিয়ে জনগনের হৃদয় জয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park