1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

নীলফামারীতে গাজা সহ আটক ২

  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

 

নীলফামারীর ডিমলা থানা পুলিশের সফল অভিযানে ৫০০ গ্রাম গাঁজা সহ সুজন ইসলাম(৩২) ও রিদয় ইসলাম (২১) কে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নীলফামারী জেলার ডিমলা উপজেলার উপজেলার ছোটখাতা পঞ্চনপাড়া এলাকার দেলবর হোসেনের ছেলে সুজন ইসলাম ও ছোটখাতা চর পাড়া এলাকার সোলায়মান মন্ডলের ছেলে রিদয় ইসলাম ।

 

পুলিশ- সূত্রে জানা যায়, নীলফামারীর জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম সবুর এর নির্দেশে সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ সর্বক্ষণিক তদারকি ও দিক নির্দেশনায় ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি লাইছুর রহমানের নেতৃত্বে শনিবার ২২সেপ্টেম্বর দিবাগত রাতে এসআই নিসার আলী তিতুমীর সহ সঙ্গীয় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খালিশাচাপানী ইউনিয়নে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজা সহ সুজন ইসলাম(৩২) ও একই এলাকার রিদয় ইসলাম (২১) কে গ্রেফতার করা হয়।

 

পরবর্তীতে উদ্ধারকৃত আসামীদের বিরুদ্ধে ডিমলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ(ওসি) লাইছুর রহমান বলেন, থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park