1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

রংপুরে মাদক ব্যবসায়ীকে টাকা নিয়ে ছেড়ে দেওয়ায় ৫ পুলিশ অবরুদ্ধ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৯ বার পঠিত

রিয়াজুল  হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের গংগাচড়ায় হাত বাড়াইলেই মাদক। পুলিশ মাদক নিয়ন্ত্রণ আনতে পারছেন না বলে সচেতন মহলের অভিযোগ। উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজারে মধ্যরাতে টাকা নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে ৫ জন পুলিশ অবরুদ্ধ।

বুধবার (১১ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজারে মাদক ব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা ঘুষ নিয়ে ছেড়ে দেওয়ায় অভিযোগে ৫ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। প্রায় আড়াই ঘণ্টা পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।প্রত্যক্ষদর্শীরা জানায়, গংগাচড়া থানার এসআই একরামুলসহ ৫ জন পুলিশ সদস্য বুধবার দিবাগত রাত বারোটায় উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দম্পতি মনতাজ ও মর্জিনাকে ফেনসিডিলসহ গ্রেফতার করে। এর কিছুক্ষণের মধ্যে ৫০ হাজার টাকার বিনিময়ে মনতাজকে ছেড়ে দিয়ে মর্জিনাকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই পাঁচ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে গংগাচড়া থানার ওসি দুলাল মিয়া অতিরিক্ত ফোর্সসহ ঘটনাস্থলে যান এবং ইউপি চেয়ারম্যান লিয়াকত আলীর সহযোগিতায় পাঁচ পুলিশ সদস্যকে উদ্ধার ও মর্জিনা বেগমকে মাদকসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী জানান, পুলিশ এসে মাদক কারবারীদেরকে মাদকসহ গ্রেফতারের পর টাকার বিনিময়ে একজনকে ছেড়ে দেয়ার ঘটনায় পুলিশকে অবরুদ্ধ করে রেখেছিল এলাকাবাসী। পরে অতিরিক্ত পুলিশসহ ওসি আসেন। জনসাধারণকে বুঝিয়ে ওসির কাছে পুলিশ সদস্যদের হস্তান্তর করেছি।

গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেনের কাছে জানতে আজকে মনতাজকে আটক করা হয়। তিনি বেস্ততা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান।

অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল, অফিস, রংপুর) হোসাইন মুহাম্মদ রায়হান বলেন, বিষয়টি তদন্ত করে দেখবো, পুলিশ যদি টাকা নিয়ে থাকে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park