1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

দৌলতপুর যুবলীগে পথ সভায় জনতার ঢল প্রধান অতিথি সাবেক এমপি রেজাউল হক চৌধুরী

  • আপডেট সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৬০ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নবার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য এবং নৌকার ভোট বৃদ্ধিতে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের আমলে অনুষ্ঠিত হবে। কোন অপশক্তিই এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বেআইনিভাবে নির্বাচনকে বাধাগ্রস্ত করার যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় দেশের জনগণ ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, ‘বিএনপি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল এবং নির্বাচনী পরিবেশ বিনষ্টের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা অতীতের ধারাবাহিকতায় গণতান্ত্রিক প্রক্রিয়ার বিরুদ্ধে অবস্থান করে নির্বাচন ও নির্বাচনী প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে চায়। একই সাথে দেশের রাজনৈতিক স্থিতিশীলতা এবং উন্নয়নের চলমান অভিযাত্রাকে ব্যাহত করতে চায়। বিএনপি একটি অবৈধ রাজনৈতিক দল। তারা কখনও জনকল্যাণ এবং মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্যোন্নয়নের রাজনীতি করেনি। বিএনপি এখন বিতর্কিত দল, মিথ্যাচারই তাদের মূল সম্পদ। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।(২০ অক্টোবর ) বিকেল ০৩টার সময় উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী মাদ্রাসা মাঠে, উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা যান মোহাম্মদ এর সঞ্চালনায় ও দৌলতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃকাবুল হোসেন এর সভাপতিত্বে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ৭৫ কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, সহ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুব লীগের বিপ্লবী সভাপতি বুলবুল আহম্মেদ টোকেন চৌধুরী,এছাড়াও পথসভায় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোগলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরী, কুষ্টিয়া জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন কবিরাজ, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আক্তার হোসেন মেম্বার, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য জায়েরুল, আওয়ামী লীগ নেতা দেওয়ান হাফিজুর রহমান, প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল হালসানা, শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সদস্য ফজলুল হক কবিরাজ, রহুল আমিন, মহিউদ্দিন বিশ্বাস,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য খলিলুর রহমান মেম্বর, সাবেক ইউপি সদস্য সাজদার হোসেন, ঝন্টুর রহমান রিকাত, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, যুবলীগ নেতা রিপন মালিথা, সাবেক ছাত্রনেতা নূরে আলম জিকু পল্টু, সাবেক ইউপি সদস্য সাইদুল ইসলাম,সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান বক্তা “বুলবুল আহমেদ টোকেন চৌধুরী” বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের যে জনসমুদ্র গড়ে তুলেছেন তা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদের উন্নয়নের ঠিকানা শেখ হাসিনা উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক। দেশের মানুষ কখনোই বিএনপি -জামায়াতকে আর রাষ্ট্রীয় ক্ষমতাই দেখতে চাই না। দেশকে যারা পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না। বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী অপশক্তি ক্ষমতাই এসে বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর যেন ছিনিমিনি খেলতে না পারে তার জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার আহবান জানান।
এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে সাধারণ মানুষের কাছে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।এসময় পথসভা জন সভাতে পরিনত করে উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park