1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

কাপাসিয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষ্যে গাজীপুরের কাপাসিয়ায় বর্ণাঢ্য র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (৩০ অক্টোবর) সোমবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ‘আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত’ এই স্লোগানে হাত ধোয়া প্রদর্শনী ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।
হাত ধোয়া প্রদর্শনীতে হাত ধোয়ার সঠিক পদ্ধতি দেখান হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা অংশ নেয়। পরে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বেলা ১২টায় উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন। সভার প্রধান অতিথি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি সভায় উপস্থিত জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদেরকে সরকারের উন্নয়মূলক কর্মকান্ডগুলো সঠিকভাবে বাস্তবায়ন করার জন্য পরামর্শমূলক দিক নির্দেশনা দেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত নূর মৌসুমী,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর মিয়া, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ রেজাউর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মামুনুর রহমান,সমাজসেবা অফিসার রুহুল আমিন, মৎস্য কর্মকর্তা আশরাফুল্লাহ,পিআইও কোহিনুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন,দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park