1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

শ্রীপুরে, নিখোঁজের ১ দিন পর খাটের নিচে মিলল নিখোঁজ শিশুর হাত-পা বাঁধা দ্বিখণ্ডিত লাশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ হওয়ার এক দিন পর ইরিনা (৬) নামের এক শিশুর হাত-পা বাঁধা, মুখে স্কচটেপ লাগানো দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

(৮’ই নভেম্বর ২০২৩) বুধবার, সন্ধ্যা শ্রীপুর পৌরসভা ৭নং ওয়ার্ড চন্নাপাড়া গ্রামের সাহাবউদ্দিন ভুট্টুর বাড়ি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। শিশুটির শরীলে ধারালো অস্ত্রের একাধিক আঘাত চিন্হ রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দু’জনকে আটক করেছে পুলিশ।

নিহত, ইরিনা (৬) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের আসাদ মিয়ার মেয়ে। সে তার বাবা’র সঙ্গে শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ড চন্নাপাড়া গ্রামের রুবেল মিয়া’র বাড়িতে ভাড়া থাকতেন। তার বাবা পেশায় একজন কসাই।

আটককৃত একজনের নাম সামিয়া আক্তার (১৭)। তার বাড়ি সিরাজগঞ্জে। আটককৃত অপর নারীর নাম জানা যায়নি।

নিহত শিশুর বাবা আসাদ মিয়া বলেন, গতকাল মঙ্গলবার বিকেলে আমার মেয়ে খেলাধুলা করতে যায়। দিন শেষে রাত হলেও সে বাসায় ফিরে আসেনি। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। রাতে শ্রীপুর থানায় নিখোঁজ ডায়েরি করি। অনেক রাতে পুলিশ তদন্তে যায়। পুলিশকে সন্দেহের তালিকায় থাকা দুজনের নাম বলি। আজ রাতে সন্দেহের তালিকায় থাকা ওই দুজনের ঘর থেকে আমার মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শ্রীপুর পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ বলেন, আজ সাহাবউদ্দিন ভুট্টুর বাড়ির একটি কক্ষে খাটের নিচ থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ, এবং দু’জন’কে গ্রেফতারও করেছে।

নিহত (ইরিনা) ৬ হত্যার বিষয়ে জানতে চাইলে শ্রীপুর মডেল থানা’র অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম বলেন, থানায় নিখোঁজ ডায়েরি হওয়ার পর অনুসন্ধান করে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো ছিল। তা ছাড়া মুখ কাপড়ে বাঁধা ছিল। এ বিষয়ে সন্দেহের তালিকায় থাকা দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park