1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

নওয়াপাড়া সরকারি মহাবিদ্যাল শিক্ষক-কর্মচারীদের সরকারি যোগদান পত্র প্রদান

  • আপডেট সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলায় নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের ৩৬ জন শিক্ষক ও ১৪ জন কর্মচারীদের হাতে আনুষ্ঠানিক সরকারি যোগদান পত্র তুলে দেওয়া হয়েছে। গতকাল রোবরার (১৯ নভেম্বর) দুপুরে নওয়াপাড়া কলেজ চত্বরে এ যোগদান পত্র বিতরণ করা হয়। যোগদান পত্র বিতরণ করেন, কলেজের অধ্যক্ষ রবিউল হাসান।

 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) থান্দার কামরুজ্জামান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফ্আর আহমেদ, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক গৌর হরি দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গনি সরদার, আলহাজ¦ সফিয়ার রহমান সরদার, সাবেক শিক্ষক এলাহি বক্স, ইসরাইল হোসেন, রবিউল ইসলামসহ কলেজের সকল শিক্ষক ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।এ সময় কলেজের অধ্যক্ষ বলেন, সকল শিক্ষক সঠিক ভাবে দায়িত্ব পালনে সচেতন হতে হবে।

 

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কলেজের পক্ষ থেকে ধন্যবাদ জানান।উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ নভেম্বর) নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় বিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসানের কাছে শিক্ষা মন্ত্রণালয় থেকে শিক্ষক ও কর্মচারীদের জন্য এ যোগদান পত্র হস্তান্তর করলে বুধবার রবিউল হাসান সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হিসাবে মন্ত্রণালয়ে যোগদান করে এর পর বৃহস্পতিবার সকল শিক্ষক ও কর্মচারীর যোগদান পত্র মন্ত্রণালয় থেকে গ্রহন করেন। রোববার কলেজ চত্বরে আনুষ্ঠানিক ভাবে তা শিক্ষক ও কর্মচারীরদের মধ্যে বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park